• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

ম্যাঞ্চেস্টার ইউনাইটেড কিনতে চলেছেন মুকেশ আম্বানি? রিলায়েন্সের কর্ণধারকে কী অনুরোধ ফ্যানেদের

  • |

করোনা পরবর্তী সময়ে বিশ্বজুড়ে আর্থিক মন্দা। যেকারণে বিশ্বের বিভিন্ন ফুটবল ক্লাবে এখন বিনিয়োগ তলানিতে। অনেক ক্লাব আবার ফুটবলারদের টাকা দিতে সমস্যায় পড়ার কারণে খেলোয়াড়দের মাইনেতে কাটছাঁটও করেছে। এই পরিস্থিতিতে এবার রিলায়েন্স কর্ণধার মুকেশ আম্বানিকে ম্যাঞ্চেস্টার ইউনাইটেড কিনে নেওয়ার জন্য অনুরোধ করলেন ফ্যানেরা।

দলবদলের বাজারে ম্যাঞ্চেস্টার ইউনাইটেডে হয়নি কোনও ট্রান্সফার

দলবদলের বাজারে ম্যাঞ্চেস্টার ইউনাইটেডে হয়নি কোনও ট্রান্সফার

দলবদলের বাজারে এবছর নতুন কোনও ফুটবলারের সঙ্গে চুক্তি করতে পারেনি ম্যাঞ্চেস্টার ইউনাইটেড। সমর্থকরা ক্লাবের এমন অবস্থা মেনে নিতে না পারছে না।

ইংলিশ প্রিমিয়ার লিগে অভিযান শুরু করতে চলেছে ম্যাঞ্চেস্টার

ইংলিশ প্রিমিয়ার লিগে অভিযান শুরু করতে চলেছে ম্যাঞ্চেস্টার

ইতিমধ্যে ১৫ সেপ্টেম্বর থেকে ইংলিশ প্রিমিয়ার লিগে ঢাকে কাঠি পড়েছে। শনিবার ক্রিস্টাল প্যালেসের বিরুদ্ধে লিগ অভিযান শুরু করতে চলেছে রেড ডেভিলসরা। কিন্তু সমর্থকরা ক্লাবের দুর্দিন দেখে হতাশ। নতুন মরসুমে নামি কোনও ফুটবলার না নেওয়ার কারণেই ক্লাবের মালিককে সমালোচনায় ভরিয়ে দিয়েছেন ফ্যানেরা।

ক্লাব কিনে নিয়ে ম্যাঞ্চেস্টার ইউনাইটেডকে বাঁচান

ক্লাব কিনে নিয়ে ম্যাঞ্চেস্টার ইউনাইটেডকে বাঁচান

সমালোনায় ম্যাঞ্চেস্টার ইউনাইটেডকে নিয়ে অনেক মিমও তৈরি হয়েছে। তারই একটিতে ম্যাঞ্চেস্টার ইউনাইটেডের ভারতীয় এক সমর্থক, মুকেশ আম্বানিকে ইউনাইটেডের শেয়ার কিনে নিয়ে ক্লাবকে বাঁচানোর অনুরোধ রেখেছেন।

ইউনাইটেডকে নিয়ে মিমের ছড়াছড়ি

ইউনাইটেডকে নিয়ে মিমের ছড়াছড়ি

এখানেই শেষ নয়,মুকেশ আম্বানির সম্পত্তির হিসেব তুলে ধরে অনেকে বিনিয়োগ করতে আহ্বান জানিয়েছেন। সঙ্গে আম্বানি রেড ডেভিলসদের কিনে নিলে, সেই দলে তিনি মেসি-রোনাল্ডো ও এমবাপ্পেকে খেলাবেন বলে ফ্যানেরা মজাও করেছেন। প্রসঙ্গত ফ্যানেরা যখন ম্যাঞ্চেস্টার ইউনাইটেডের সঙ্গে মুকেশ আম্বানির নাম জুড়ে এমন মজা শুরু করেছেন, ভারতীয় শিল্পপতির থেকে অবশ্য ক্লাব কেনার জল্পনা নিয়ে কোনও প্রতিক্রিয়া পাওয়া যায়নি।

English summary
Manchester United news: Frustrated fans make plea to Reliance Jio owner Mukesh Ambani to buy club
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X