• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

ম্যাঞ্চেস্টার সিটির ইংলিশ প্রিমিয়ার লিগ চ্যাম্পিয়ন হওয়া আটকে রাখল ম্যান ইউ

Google Oneindia Bengali News

ইংলিশ প্রিমিয়ার লিগের পয়েন্ট তালিকায় শীর্ষে থাকা ম্যাঞ্চেস্টার সিটিকে চ্যাম্পিয়ন হতে আরও কয়েকটা দিন অপেক্ষা করতে হবে। গতকাল চেলসিকে হারাতে পারলেই চ্যাম্পিয়ন হয়ে যেত ম্যান সিটি। কিন্তু প্রথম একাদশে পাঁচটি পরিবর্তন এনে, সামনের ক্রীড়াসূচির কথা ভেবে খুব বেশি ঝুঁকি না নিতে গিয়ে চেলসির কাছে ১-২ গোলে হারতে হয়েছে সিটিকে। চ্যাম্পিয়ন হওয়ার ব্যাপারে সিটির প্রতীক্ষার মেয়াদ আরও বাড়িয়ে দিল চিরপ্রতিদ্বন্দ্বী ম্যাঞ্চেস্টার ইউনাইটেডের জয়।

সিটির ইংলিশ প্রিমিয়ার লিগ চ্যাম্পিয়ন হওয়া আটকে রাখল ম্যান ইউ

ভিলা পার্কে এদিন অ্যাস্টন ভিলাকে পিছিয়ে পড়ে ৩-১ গোলে হারিয়েছে ম্যাঞ্চেস্টার ইউনাইটেড। ২৪ মিনিটে বারট্রান্ড ট্রাওরের গোলে এগিয়ে গিয়েছিল অ্যাস্টন ভিলা। প্রথমার্ধে তারা এই গোলের সুবাদেও এগিয়েও ছিল। যদিও দ্বিতীয়ার্ধে ঝড় তোলে ম্যান ইউ। ৫২ মিনিটে পেনাল্টি থেকে গোল করে সমতা ফেরান ব্রুনো ফার্নান্দেজ। এর চার মিনিট পরেই ম্যাসন গ্রিনউডের গোলে এগিয়ে যায় ম্যাঞ্চেস্টার ইউনাইটেড। ৮৭ মিনিটে ম্যান ইউয়ের তৃতীয় গোলটি করেন এদিনসন কাভানি। অ্যাস্টন ভিলার ওলি ওয়াটকিন্স ৮৯ মিনিটে ম্যাচে দ্বিতীয় হলুদ তথা লাল কার্ড দেখে মাঠ ছাড়েন। বল দখলের লড়াইয়ে আধিপত্য রেখে এই জয়ের ফলে ৩৪ ম্যাচে ম্যান ইউয়ের পয়েন্ট দাঁড়াল ৭০। একটি ম্যাচ বেশি খেলে ৮০ পয়েন্ট নিয়ে লিগশীর্ষে রয়েছে ম্যান সিটি। তারা আজকেই চ্যাম্পিয়ন হয়ে যেত যদি অ্যাস্টন ভিলার কাছে ম্যান ইউ হেরে যেত।

গত চার বছরে এই নিয়ে তৃতীয়বার ইংলিশ প্রিমিয়ার লিগ জয় নিশ্চিত করতে পেপ গুয়ার্দিওয়াল প্রশিক্ষণাধীন ম্যান সিটির দরকার তিন পয়েন্ট। ম্যান সিটির পরবর্তী ম্যাচ আগামী শুক্রবার এন ইউ এফ সি-র বিরুদ্ধে। ব্রাইটন অ্যান্ড হোব ও এভার্টনের বিরুদ্ধে শেষ দুটি ম্যাচ রয়েছে সিটির। তবে নিজেদের পরবর্তী ম্যাচে নামার আগেই তারা চ্যাম্পিয়ন হয়ে যেতে পারে। আগামী মঙ্গল ও বৃহস্পতিবার লেস্টার ও লিভারপুলের বিরুদ্ধে ম্যাচ রয়েছে ম্যান ইউ-এর। এই দুটি ম্যাচের একটিতে হারলেই চ্যাম্পিয়ন হয়ে যাবে সিটি।

English summary
Manchester United delayed fierce rival Manchester City's coronation as Premier League champion. Man U beat Aston Villa 3-1 on Sunday.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X