• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

ইউরোপা লিগে ম্যাঞ্চেস্টার ইউনাইটেড ও আর্সেনালের ড্র, জিতল উলভস

  • |

ইউরোপা লিগে হার হজম করতে হল ম্যাঞ্চেস্টার ইউনাইটেড ও আর্সেনালকে। টুর্নামেন্টের পরবর্তী রাউন্ডে পৌঁছনো মুশকিল হয়ে গেল তাদের কাছে। অন্যদিকে ড্র করেও এগিয়ে গেল উলভস। জিতল রোমা ও উলফসবার্গ।

ম্যান ইউ-র হার

ম্যান ইউ-র হার

ইউরোপা লিগের গ্রুপ এল-র ম্যাচে আস্টানার কাছে ২-১ গোলে হারাল ম্যাঞ্চেস্টার ইউনাইটেড। যদিও ১০ মিনিটের মাথায় ম্যাচের প্রথম গোলটি আসে জেসে লিংগার্ডের বুট থেকে। ম্যাচের ৫৫ মিনিটে আস্টেনার হয়ে গোল শোধ দেন দিমিত্রি শোমকো। ৬২ মিনিট ম্যাঞ্চেস্টার ইউনাইটেডের বার্নার্ডের আত্মঘাতী গোলে ২-১ গোলে জয় নিশ্চিত হয় আস্টানার।

হারল আর্সেনাল

হারল আর্সেনাল

ঘরের মাঠ এমিরেটস স্টেডিয়ামে ইউরোপা লিগের গ্রুপ এফ-র ম্যাচে হেরে যায় আর্সেনাল। তা নিয়ে টানা সাত ম্যাচে জয়ের মুখ দেখতে ব্যর্থ হল গানার্স। ১৯৯২ সালের পর এই প্রিমিয়ার লিগ খেলা ক্লাব এমন দুঃসময়ের মুখ দেখেনি। যদিও প্রথমার্ধের অতিরিক্ত সময়ে গোল করে গানার্সদের এগিয়ে দেন এমরিক আয়ুবামেয়াং। ম্যাচের ৫৫ ও ৬৪ মিনিটে গোল দিয়ে এইনট্রাখটের জয় নিশ্চিত করেন দাইচি কামবাডা।

জিতল রোমা, উলভসের জয়

জিতল রোমা, উলভসের জয়

ইউরোপা লিগের গ্রুপ জে-র ম্য়াচে ইস্তানবুল বাসাক্সেহিরকে ৩-০ গোলে হারিয়েছে রোমা। জয়ী দলের হয়ে গোল করেন জর্ডান ভেরেটআউট। ম্য়াচের ৪০ ও ৪৫ মিনিটে গোল করে রোমার জয় নিশ্চিত করেন যথাক্রমে জাস্টিন ক্লুইভার্ট ও এডিন জেকো। অন্যদিকে ব্রাগার সঙ্গে ৩-৩ গোলে ড্র করেও ইউরোপা লিগের পরবর্তী রাউন্ডে পৌঁছেছে উলভস।

সেভিল্লা ও লাজিও-র জয়

সেভিল্লা ও লাজিও-র জয়

ইউরোপা লিগের গুরুত্বপূর্ণ ম্যাচে কোরাবাগ এফকে-র বিরুদ্ধে ২-০ গোলে জিতল সেভিল্লা। অন্যদিকে সিএফআর ক্লুজের বিরুদ্ধে ১-০ গোলে হারাল লাজিও।

English summary
Manchester United and Arsenal beaten in Europa League
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X