• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

মমতা বন্দ্যোপাধ্যায়ের হাত ধরে উন্মোচিত হল মোহনবাগানের নব রূপে সজ্জিত তাঁবু, রাখী উপলক্ষ্যে দিলেন বিরাট উপহার

Google Oneindia Bengali News

রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের হাত ধরে উন্মোচিত হল নব রূপে সুসজ্জিত মোহনবাগানের নতুন ক্লাব তাঁবু। মুখ্যমন্ত্রীর হাত ধরে দুপুরে শুভ উদ্বোধন হন শতাব্দী প্রাচীন ক্লাবটির এই নয়া ক্লাব তাঁবু। মুখ্যমন্ত্রী আসার ফলে এ দিন মোহনবাগান ক্লাবের চারিপাশ ঘিরে ছিল নিরাপত্তার ঘেরাটোপ। সকাল থেকেই নিরাপত্তার চাদরে মুরে ফেলা হয়েছিল গোষ্ঠ পাল সরণি এবং সংলগ্ন এলাকা।

মমতা বন্দ্যোপাধ্যায়ের হাত ধরে উন্মোচিত হল মোহনবাগানের নব রূপে সজ্জিত তাঁবু, রাখী উপলক্ষ্যে দিলেন বিরাট উপহার

ক্লাবের ভিতর ঢুকে কিছু খুদে শিক্ষার্থীর সঙ্গে হাত মিলিয়ে এবং ছবি তুলে বাগান সচিব দেবাশিস দত্তের উপস্থিতিতে নব রুপে সজ্জিত বাগান তাঁবুর উদ্বোধন করেন মমতা। এর পর তিনি ওঠেন মঞ্চে। মোহনবাগানের ঘরের ছেলে সুব্রত ভট্টাচার্য উত্তরীয় পরিয়ে তাঁকে বরণ করে নেন। তাঁর হাতে পুস্প স্তবক তুলে দেন অতীত দিনে অপর দিক পাল ফুটবলার প্রদীপ চৌধুরি। মোহনবাগানের প্রাক্তন ফুটবলার এবং সহ সচিব সত্যজিৎ চট্টোপাধ্যায় মমতা বন্দ্যোপাধ্যায়ের হাতে আজীবন সদস্য পদের কার্ড তুলে দেন।

ভারতীয় ফুটবলের কিংবদন্তি ফুটবলার মুখ্যমন্ত্রী হাতে তুলে দেন ফুটবল। মমতা বন্দ্যোপাধ্যায়ের হাতে মোহনবাগান ক্লাবের পক্ষ থেকে একটি মেমেন্টো তুলে দেন সচিব দেবাশিস দত্ত।

মমতা বন্দ্যোপাধ্যায়ের হাত ধরে উন্মোচিত হল মোহনবাগানের নব রূপে সজ্জিত তাঁবু, রাখী উপলক্ষ্যে দিলেন বিরাট উপহার

কমনওয়েলথ গেমসে সোনা জয়ী বাঙালি ক্রীড়াবিদ অচিন্ত শিউলি'কে ১৬ অগস্ট খেলা দিবসে সংবর্ধিক করার কথা জানান মুখ্যমন্ত্রী। পাশাপাশি ব্রোঞ্জ প্রাপক সৌরভকেও দেওয়া হবে সংবর্ধনা। পাশাপাশি এই এদের চাকরীর ব্যবস্থার কথাও ক্রীড়া এবং যুব কল্যাণ মন্ত্রী অরূপ বিশ্বাসকে করার নির্দেশ দেন অরূপ বিশ্বাস।

এ দিন মোহনবাগানের লাইব্রেরি তৈরি করার পরিকল্পনাকে সাধুবাদ জানান মুখ্যমন্ত্রী। প্রয়োজনে সব রকম সাহায্য করার বিষয়েও আশ্বাস দেন রাজ্যের সর্বময় নেত্রী। রাখী বন্ধন উপলক্ষ্যে মোহনবাগানের পরবর্তী উন্নয়ন মূলক কর্মসূচির জন্য আরও ৫০ লক্ষ টাকা দেওয়ার কথা ঘোষণা করেন মমতা বন্দ্যোপাধ্যায়। পরবর্তীতে আরও কিছু বিষয়ে তাঁর সাহায্য লাগলে তিনি পাশে রয়েছেন, আশ্বাস দিয়েছেন মুখ্যমন্ত্রী।

১৭ অগস্ট ইস্টবেঙ্গলের সংগ্রহশালীর উদ্বোধন করতে লেসলি ক্লডিয়াস সরণিতে পা রাখবেন ক্রীড়াপ্রেমী মুখ্যমন্ত্রী। তাঁর হাত ধরেই উন্মোচিত হবে বহু প্রতিক্ষীত ইস্টবেঙ্গলের সংগ্রহশালা।

English summary
Chief Minister of West Bengal Mamata Banerjee inaugurate new built club tent of Mohun Bagan.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X