• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

হৃদরোগে আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি কলকাতা কাঁপানো বাসকর

হৃদরোগে আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন কিংবদন্তি মজিদ বাসকর। আটের দশকে কলকাতা ময়দান কাঁপানো এই ফুটবলারকে তাঁর দেশ ইরানের খুররামাশায়ারের এক হাসপাতালে ভর্তি করা হয়েছে বলে পরিবার সূত্রে খবর। তবে চিন্তার কোনও কারণ নেই। মজিদের শারীরিক অবস্থা স্থিতিশীল বলে হাসপাতাল সূত্রে খবর।

হৃদরোগে আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি কলকাতা কাঁপানো বাসকর

পরিবার সূত্রে খবর, বৃহস্পতিবার সকালে আচমকা বুকে ব্যাথা শুরু হয় মজিদ বাসকরের। করোনা কালে কোনও ঝুঁকি না নিয়ে প্রাক্তন ফুটবলারকে তৎক্ষণাৎ নিকটস্থ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। মজিদকে দেখার পর চিকিৎসকরা জানান যে তিনি হৃদরোগে আক্রান্ত। বুকে ব্যাথা থাকলেও মজিদ করোনা ভাইরাসে আক্রান্ত নন বলে হাসপাতালের তরফে জানানো হয়েছে। শুক্রবার প্রাক্তন ফুটবলারের বুকে অ্যাঞ্জিওগ্রাফি করা হয়েছে। আশির দশকে কলকাতা ময়দান কাঁপানো মজিদকে আপাতত পর্যবেক্ষণে রেখেছেন চিকিৎসকরা।

প্রায় দুই বছর ইস্টবেঙ্গলের জার্সিতে কলকাতা কাঁপিয়েছেন মজিদ বাসকর। ১৯৭৯ থেকে ১৯৮১ সাল পর্যন্ত লাল-হলুদ জার্সিতে মোট ৭১টি ম্যাচ খেলে ৬২টি গোল করেছেন মজিদ। তাঁর পায়ের কাজে মুগ্ধ হয়েছিলেন ফুটবল প্রেমীরা। ১৯৮২ থেকে ১৯৮৭ সাল পর্যন্ত মহামেডান স্পোর্টিংয়ের জার্সি গায়ে ১২৮টি ম্যাচ খেলে ৬২টি গোল করেছেন মজিদ। ইরানের এই দাপুটে স্ট্রাইকারকে ভোলেনি কলকাতার ফুটবল প্রেমী জনতা। ইস্টবেঙ্গলের শতবর্ষ উপলক্ষ্যে কলকাতায় এলে মজিদকে ঘিরে ফুটবল প্রেমীদের আবেগ ও উচ্ছ্বাস চোখে পড়েছিল। তেমনই তাঁর অসুস্থতার খবরে চিন্তিত লাল-হলুদ সমর্থকরা।

আইপিএল ২০২০ : কেকেআর বনাম দিল্লি ও আরসিবি বনাম রাজস্থানের মুখোমুখি পরিসংখ্যান

English summary
Majid Bishkar has admitted to hospital due to heart attack
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X