• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

এটিকে-মোহনবাগানের প্রতীক দেখে অখুশি আইএসএল জয়ী কিংবদন্তি ফরোয়ার্ড

এটিকের (তৎকালীন অ্যাটলেটিকো ডে কলকাতা) হাতে প্রথমবারই আইএসএল ট্রফি তুলে দেওয়া স্প্যানিশ কিংবদন্তি লুইস গার্সিয়া তাঁর পুরনো ক্লাবের সঙ্গে মোহনবাগানের সংযুক্তিকরণ মেনে নিলেও, নতুন শিবিরের প্রতীক তাঁকে খুশি করতে পারেনি। টুইটারে এই ইস্যুতে নিজের প্রতিক্রিয়াও দিয়েছেন প্রাক্তন লিভারপুল তারকা। ঠিক কী বলেছেন গার্সিয়া, তা জেনে নেওয়া যাক।

কী বললেন গার্সিয়া

নবগঠিত এটিকে-মোহনবাগানের নতুন প্রতীকের ঢালাও প্রশংসা করেছেন ফুটবল অ্যাঙ্কার জো মরিসন। এর প্রেক্ষিতে রি-টুইট করে প্রাক্তন এটিকে তারকা, কলকাতার দুই ক্লাবের সংযুক্তিকরণ ভালো ভাবেই নিয়েছেন। তবে নতুন দলের প্রতীকে তিনি এটিকের আরও বেশি উপস্থিতি আশা করেছিলেন বলেও জানিয়েছেন স্প্যানিশ তারকা। আবেগতাড়িত গার্সিয়ার বক্তব্য, প্রথম আইএসএলেই চ্যাম্পিয়ন হয়েছিল এটিকে (তৎকালীন অ্যাটলেটিকো ডে কলকাতা)। সে নিরিখে সঞ্জীব গোয়েঙ্কাদের আরও সম্মান প্রাপ্য ছিল বলে মনে করেন গার্সিয়া।

নতুন ক্লাবের নতুন জার্সি

নতুন ক্লাবের নতুন জার্সি

শুক্রবার হওয়া এটিকে-মোহনবাগানের প্রথম বোর্ড মিটিংয়ে ঠিক হয় নতুন ক্লাবের জার্সির রং রাখা হবে ঐতিহ্যমণ্ডিত সবুজ-মেরুণই। সর্বসম্মতিক্রমে সেই সিদ্ধান্ত বোর্ড মেম্বাররা মেনেও নেন। অর্থাৎ আগামী আইএসএলে পরিচিত লাল-সাদা জার্সিতে আর খেলতে যাবে না রয় কৃষ্ণাদের।

প্রতীকেও অপরিবর্তিত

প্রতীকেও অপরিবর্তিত

মোহনবাগানের ঐতিহ্যমণ্ডিত পাল তোলা নৌকার প্রতীককেই সম্মান জানিয়েছেন সঞ্জীব গোয়েঙ্কা, সৌরভ গঙ্গোপাধ্যায়, উৎসব পারেখরা। কেবল সেই প্রতীকে এটিকের নাম অন্তর্ভূক্ত করা হয়েছে। নতুন ওই প্রতীকে দেশের ফুটবল মহলকে মুগ্ধ করেছে।

কেবল নামেই পরিবর্ত

কেবল নামেই পরিবর্ত

মোহনবাগানের ৮০ শতাংশ শেয়ার কিনে নিয়েছেন শিল্পপতি তথা এটিকে মালিক সঞ্জীব গোয়েঙ্কা। খুব স্বাভাবিক ভাবেই সংযুক্ত দলের প্রথমেই থাকছে এটিকের নাম। তেমনটা প্রথমেই ঠিক করা হয়েছিল। এটিকে-মোহনবাগান নামে সরকারি খাতায় নাম নথিভূক্ত হয়েছে নতুন ক্লাবের।

আজ জিতলেই লা-লিগা চ্যাম্পিয়ন রিয়াল মাদ্রিদ, সমর্থকদের জন্য অনুরোধ দলের

English summary
Luis Garcia wants bit more integration of ATK after marger with Mohun Bagan
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X