• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

চ্যাম্পিয়ন্স লিগে লিভারপুলের জয়, আটকে গেল চেলসি ও বার্সেলোনা

চ্যাম্পিয়ন্স লিগে নিজেদের জয়ের ধারা অব্যাহত রেখেছে ডিফেন্ডিং চ্যাম্পিয়ন লিভারপুল এফসি। টুনামেন্টের গ্রুপ লিগের ম্যাচে ড্র করল বার্সেলোনা, চেলসি, নাপোলি। জয়ের মুখ দেখল লিওঁ, ডর্টমুন্ড ও ভ্যালেন্সিয়া।

জয়ী লিভারপুল

জয়ী লিভারপুল

চ্যাম্পিয়ন্স লিগের গুরুত্বপূর্ণ ম্যাচে জেঙ্ক-কে ২-১ গোলে হারিয়েছে টুর্নামেন্টের ডিফেন্ডিং চ্যাম্পিয়ন লিভারপুল এফসি। ব্রিটিশ ক্লাবের হয়ে ম্যাচের ১৪ ও ৫৩ মিনিটে গোল করেন যথাক্রমে জিওর্জিনিও উজনালডম এবং চেম্বারলেইন।

বার্সা ও চেলসির ড্র

বার্সা ও চেলসির ড্র

চ্যাম্পিয়ন্স লিগের গুরুত্বপূর্ণ ম্যাচে ড্র করে চাপে পড়ে গেল লিওনেল মেসির বার্সেলোনা ও চেলসি। টুর্নামেন্টের গ্রুপ এফ-র ম্য়াচে দুর্দান্ত খেলে স্প্যানিশ জায়ান্টকে আটকে দেয় স্লাভিয়া প্রাহা। প্রচুর সুযোগ পেয়েও ম্যাচে কোনও দলই গোল করতে পারেনি। চ্যাম্পিয়ন্স লিগের গ্রুপ এইচের ম্যাচে চার গোল দিয়েও জিততে পারল না চেলসি। প্রতিপক্ষ আজাক্সও ম্যাচে চার গোল দেয়। লিভারপুলের হয়ে ম্যাচের ৪, ৬৩, ৭১ ও ৭৪ মিনিটে গোল দেন যথাক্রমে জর্জিনহো, সিজার ও রেসে জেমস।

ডর্টমুন্ডের জয়

ডর্টমুন্ডের জয়

চ্যাম্পিয়নিস লিগের গ্রুপ এফ-র ম্য়াচে ইন্টার মিলানকে ৩-২ গোলের ব্যবধানে হারায় বুরুশিয়া ডর্টমুন্ড। টুর্নামেন্টের গ্রুপ জি-র ম্যাচে বেনফিকাকে ৩-১ গোলের ব্যবধানে হারায় লিওঁ। গ্রুপ এইচ-র ম্যাচে লিলে-কে ৪-১ গোলের ব্যবধানে হারায় ভ্যালেন্সিয়া।

নাপোলির ড্র

নাপোলির ড্র

চ্যাম্পিয়ন্স লিগের গ্রুপ ই-র ম্যাচে রেড বুলের সঙ্গে ১-১ গোল অমীমাংসিত অবস্থায় ম্যাচ শেষ করে নাপোলি।

English summary
Liverpool's victory in Champions League, Chelsea and Barcelona held
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X