• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

৩০ বছর পর প্রিমিয়ার লিগ জিতেও এই কারণে বড় শাস্তির মুখে পড়তে পারে লিভারপুল

  • |

৩০ বছর পর ইংলিশ প্রিমিয়ার লিগ জিতে ইতিহাস গড়েছে লিভারপুল। গত বছর চ্যাম্পিয়ন্স লিগ জেতার পর এবছর প্রিমিয়ার লিগ জয়। কোচ য়ুর্গেইন ক্লপের হাত ধরে দুই বছরে দুটি বড় ট্রফি ক্যাবিনেটে পুরল লিভারপুল ক্লাব। এরপরও ক্লাবকে বড় শাস্তির মুখে পড়তে হচ্ছে।

কী শাস্তি

কী শাস্তি

ইপিএলে এখনও ঘরের মাঠে সালাহ-সাদিও মানেদের তিনটি হোম ম্যাচ খেলার কথা রয়েছে। এই তিন ম্যাচ অ্যানফিল্ডে খেলা থেকে বঞ্চিত হতে পারেন লিভারপুল।

কেন শাস্তি

কেন শাস্তি

ইংল্যান্ডে করোনা পরিস্থিতির প্রকোপ কমলেও দেশ জুড়ে সতর্কতা জারি রয়েছে। বিশ্বে করোনা আক্রান্তের পরিমাণ প্রতিদিনই বাড়ছে, এই পরিস্থিতিতে ফের যাতে ভাইরাসের কবলে পরতে না হয়, সেই কারণেই প্রশাসনের তরফ থেকে নাগরিকদের সামাজিক দূরত্ব মেনে চলার বার্তা দেওয়া ছিল। এরপরও রেডস সমর্থকরা প্রিমিয়ার লিগ জয়ের পর রাস্তায় জমায়েত করে বাঁধনছাড়া উচ্ছ্বাস করেছে। লিভারপুলের ফ্যানদের এই উৎসব বন্ধ না হলে কঠোর সিদ্ধান্ত নিয়ে তিনটি হোম ম্যাচ অ্যান্ডফিল্ড থেকে সরিয়ে দেওয়ার কড়া পদক্ষেপ নিতে পারে প্রশাসন।

দেদার আলিঙ্গণ, বাজি ফাটিয়ে উৎসব

দেদার আলিঙ্গণ, বাজি ফাটিয়ে উৎসব

করোনা সংক্রমণ প্রতিরোধের কোনও নিয়মের পরোয়া না করে হাজার হাজার সমর্থক পায়ার হেড, লিভার বিল্ডিং লাগোয়া জায়গায় পথে নেমে সেলিব্রেশন সারে। করোনার রুখতে জমায়েত নিষিদ্ধ হলেও লিভারপুল শহরের বিভিন্ন জায়গায় ফ্যানেরা আলিঙ্গন, গান গাওয়া, নাচ করে বাজি ফাটিয়েছে।

বাঁধছাড়া উৎসব পালনে গ্রেফতার ১৫

বাঁধছাড়া উৎসব পালনে গ্রেফতার ১৫

ক্লাবের সমর্থকদের এই আচরণের কারণে ১৫ জন গ্রেফতারও হন। পুলিশ লাঠিচার্জ করেও জমায়েত রুখতে পারেনি। যা নিয়ে প্রবল বিতর্ক তৈরি হয়েছে।

হাতে মাত্র ১৫ দিন! নইলে বড় জটিলতায় পড়তে চলেছে ইস্টবেঙ্গল

English summary
liverpool may face anfield ban if fans continue celebration by ignoring Corona safety social distancing
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X