• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

লকডাউনে অনলাইনে মোহনবাগান দিবস, সকাল থেকে কী কী অনুষ্ঠান? চাঁদের হাটে অতিথি কারা জেনে নিন

  • |

বুধবার রাজ্যজুড়ে করোনা লকডাউন। ভাইরাস থামাতে রাজ্যে এখন সাপ্তাহিক দুদিনের লকডাউন করা হচ্ছে। এই সপ্তাহে বুধবার লকডাউন রয়েছে। রাত পোহালে কাল বুধবার আবার মোহনবাগান জনতার কাছে বিশেষ দিন। করোনা আবহের মাঝেই কাল ছিমছামভাবে মোহনবাগান দিবস পালন হতে চলেছে। তবে অনলাইন অনুষ্ঠানে চাঁদের হাট।

সকাল থেকে কী কী অনুষ্ঠান

সকাল থেকে কী কী অনুষ্ঠান

সকাল ৯টায় অনলাইনে মোহনবাগান দিবসের বিশেষ অনুষ্ঠানে শুভ সূচনা করা হবে। ৯.৩০ -১০ টা পর্যন্ত মোহনবাগানের অফিশিয়াল ফেসবুক পেজে স্বপন সাধন বসু ফ্যানেদের জন্য বক্তব্য রাখবেন।

পুরনো ম্যাচের স্মৃতিচারণা

পুরনো ম্যাচের স্মৃতিচারণা

সকাল ১১টা থেকে ১টা পর্যন্ত মোহনবাগান ক্লাবের ঐতিহাসিক ম্যাচে ভিডিও দেখানো হবে। এরপর ১.৩০ থেকে ৪.৩০ পর্যন্ত মোহনবাগান দিবসে সম্মানপ্রাপকদের ভিডিও দেখানো হবে।

বিকেলে একাধিক অনুষ্ঠানে চাঁদের হাট

বিকেলে একাধিক অনুষ্ঠানে চাঁদের হাট

৫ টা থেকে ৫.৩০ পর্যন্ত 'আগমনীর স্বপ্ন' নামে একটি টক শো আয়োজন করা হবে। আড্ডায় সৃঞ্জয় বসু, দেবাশিস দত্তরা থাকবেন, সঞ্চালক হিসেবে যোগ দেবেন সাংবাদিক বোরিয়া মজুমদার। এরপর ৫.৪৫ থেকে ৬.১৫ পর্যন্ত 'ঘরের ছেলে' টক শোতে সুব্রত ভট্টাচার্য, সত্যজিৎ চট্টোপাধ্যায়, শিল্টন পালরা অর্থাৎ মোহনবাগানে এক যুগ ধরে খেলা ফুটবলাররা আড্ডা দেবেন।

সন্ধ্যের অনুষ্ঠানে বাইচুং থেকে সনি, ব্যারেটো

সন্ধ্যের অনুষ্ঠানে বাইচুং থেকে সনি, ব্যারেটো

৬.৩০ থেকে ৭.৩০ পর্যন্ত এরপর অন্য এক আড্ডায় ব্যারেটো, বাইচুং ও সনি নর্দে আড্ডা দিতে চলেছেন। ৭.৪৫ থেকে 'ঘরে ফেরার গান' অনুষ্ঠানে প্রিতম কোটাল, প্রবীর দাস, প্রণয় হালদার, শুভাশিষরা আড্ডা দেবেন। ৮.৪৫ থেকে ১০.১৫ পর্যন্ত আড্ডায় পরিচালক সৃজিত মুখোপাধ্যায়, গায়ক ও সংগীত পরিচালক অনুপম রয়, গায়িকা লোপামুদ্রা ও অনিন্দ্য চট্টোপাধ্যায়রা আড্ডা দিতে চলেছেন।

English summary
List Of Live programme on Mohun bagan Day on amid Corona Lockdown
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X