• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

বার্সাতেই থাকছেন লিও মেসি, দীর্ঘ টানাপোড়েনের পর ঘোষণা আর্জেন্তাইন সুপারস্টারের

  • By
  • |

দীর্ঘ জল্পনার অবসান। আর্জেন্তিনার সুপারস্টার লিওনেল মেসি শুক্রবার জানিয়ে দিলেন তিনি বার্সেলোনা ছেড়ে কোথাও যাচ্ছেন না। একই সঙ্গে তিনি জানিয়েছেন ফ্রি ট্রান্সফারের মাধ্যমে তিনি এর আগে অবশ্যই ক্লাব ছাড়তে চেয়েছিলেন। তবে তিনি কোনওদিন তাঁর প্রিয় দলকে ৭০০ মিলিয়ন 'রিলিজ ক্লজ' এর জন্য আদালতে টেনে নিয়ে যেতে চাননি।

বার্সাতেই থাকছেন লিও মেসি, দীর্ঘ টানাপোড়েনের পর ঘোষণা আর্জেন্তাইন সুপারস্টারের

এক সাক্ষাৎকারে মেসি জানিয়েছেন, তিনি বার্সাতেই থাকছেন। যদিও ২০১৯-২০ মরসুমে বার্সেলোনা ট্রফিহীন থেকেছে। নবনিযুক্ত কোচ রোনাল্ড কোম্যানের সঙ্গেও তিনি ঘনিষ্ঠভাবে কাজ করবেন বলে জানিয়েছেন মেসি।

তিনি জানিয়েছেন, আমি আমার সেরাটা দেব। আমি সবসময় জিততে চাই। আমি কখনও হেরে যেতে পছন্দ করি না। আমি সব সময় ক্লাবের জন্য সেরাটা চাই।

প্রসঙ্গত, বার্সার সঙ্গে মেসি বিচ্ছেদের সিদ্ধান্ত নিলেও ক্লাব কর্তারা তাঁকে 'ফ্রি প্লেয়ার' হিসেবে ছাড়তে রাজি ছিলেন না। ২০২১ পর্যন্ত মেসির চুক্তি রয়েছে, তাই ৭০০ মিলিয়ন ইউরো না দিলে তাঁকে ছাড়া হবে না। এমনটাই জানানো হয়। কারণ ক্লাবের দাবি, শর্ত অনুযায়ী মেসি ১০ জুনের মধ্যে ক্লাব ছাড়ার কথা জানাননি। আর্জেন্তাইন তারকার পাল্টা যুক্তি, করোনার জেরে মাঝে ফুটবল দীর্ঘদিন বন্ধ ছিল। তার আগে তাঁরা লা লিগার জন্য লড়ছিলেন। তবে সবশেষে মেসি সিদ্ধান্ত নিয়েছেন যে বার্সাতেই তিনি থাকছেন কারণ ৭০০ মিলিয়ন ইউরো দেওয়া সম্ভব নয়।

English summary
Lionel Messi will stay at Barcelona, confirms himself
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X