• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

বার্সেলোনায় মেসি-জমানা শেষের জল্পনার মধ্যেই আগ্রহী দুই ক্লাব

Google Oneindia Bengali News

বার্সেলোনায় কি শেষ হয়ে গেল লিওনেল মেসির জমানা? সেই জল্পনাই জোরালো হলো বার্সেলোনার জারি করা এক বিবৃতিতে। আজ বার্সার অনুশীলনেও দেখা যায়নি লিওকে।

শেষ ম্যাচে নেই

শেষ ম্যাচে নেই

চলতি মরশুমের শেষেই মেসির সঙ্গে চুক্তি শেষ হচ্ছে বার্সেলোনার। আগামীকাল লা লিগায় নিয়মরক্ষার শেষ ম্যাচ বার্সা খেলবে এইবারের বিরুদ্ধে। সেই ম্যাচে খেলবেন না লিওনেল মেসি। বার্সেলোনার তরফে টুইট করে এদিন তা জানিয়ে দেওয়া হয়েছে। এমনকী ম্যাচের আগের দিন অনুশীলনেও হাজির ছিলেন না মেসি। কোচ রোনাল্ড কোম্যানের কাছ থেরে অনুমতি নিয়েই তিনি ছুটিতে চলে গিয়েছেন।

ছুটিতে মেসি

ছুটিতে মেসি

সামনের মাসে কোপা আমেরিকা। তার আগে মেসি নিশ্চিতভাবেই নিয়মরক্ষার ম্যাচে বিশ্রাম নিতেই পারেন। কিন্তু ক্লাব ছাড়ার জল্পনার মধ্যে এই পদক্ষেপ বাড়তি ইন্ধন দিচ্ছে জল্পনাকেই। চলতি মরশুমে বার্সেলোনার হয়ে ৪৭টি ম্যাচে ৩৮টি গোল করেছেন মেসি। অ্যাসিস্ট করেছেন ১১টি ক্ষেত্রে। কোপা দেল রে ছাড়া মরশুমে বার্সা কোনও ট্রফি জেতেনি। চ্যাম্পিয়ন্স লিগের প্রি কোয়ার্টার ফাইনাল থেকে ছিটকে গিয়েছে। লা লিগাতেও শেষ করছে তৃতীয় স্থানে থেকেই।

বার্সায় ভবিষ্যৎ

বার্সায় ভবিষ্যৎ

গত মরশুমেই ক্লাব ছাড়তে চেয়েছিলেন মেসি। যদিও চুক্তি থাকায় সেই মেয়াদ শেষ করার সিদ্ধান্তই নিয়েছিলেন। বার্সেলোনার কর্তা থেকে শুরু করে কয়েকজন সতীর্থ মেসিকে থেকে যাওয়ার অনুরোধ করেছেন। তবে মেসি সদর্থক কোনও আশ্বাস দেননি। ফলে লা লিগার শেষ ম্যাচে তাঁর না খেলা নিয়ে জল্পনা শুরু হয়েছে বার্সার হয়ে ইতিমধ্যেই মেসি শেষ ম্যাচ খেলে ফেললেন কিনা তা নিয়ে। মেসির গোলে এগিয়ে গিয়েও সেল্টা ভিগোর কাছে ১-২ গোলে হেরে গিয়েছিল বার্সা। ওইদিনই আতলেতিকো মাদ্রিদ ও রিয়াল মাদ্রিদ জেতায় খেতাবি দৌড় থেকে ছিটকে যায় বার্সা।

নজরে দুই ক্লাব

নজরে দুই ক্লাব

মেসি আগেই জানিয়েছেন, বার্সা ছাড়লে ছাড়বেন ফ্রি ট্রান্সফারেই। ফলে তিনি কোথায় যাবেন তা নিয়েও চর্চা চলছে। ম্যাঞ্চেস্টার সিটিতে তিনি যেতে পারেন। চর্চায় রয়েছে প্যারিস সাঁ জারমাঁ বা প্যারিস সাঁ জাঁ- নামও। প্যারিসে গেলে ফের ফুটবল মাঠে দেখা যাবে মেসি-নেইমার জুটি।

জীবনসঙ্গী খুঁজছেন? বাঙ্গালী ম্যাট্রিমনি - নিবন্ধন নিখরচায়!

English summary
Lionel Messi Will Not Play Barcelona's Last La Liga Match Against Eibar. He Has Been Given Permission By Barcelona's Coach Ronald Koeman.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X