• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

মেসির ক্লাব ছাড়ার জল্পনায় বড় ইঙ্গিত! কবছর পর লিওর অবসর জানালেন বার্সা প্রেসিডেন্ট

  • |

সাম্প্রতিক সময়টা ভালো যাচ্ছে না বার্সেলোনার। স্প্যানিশ লিগে এবছর ট্রফি জেতার সুযোগ থাকলেও পয়েন্ট টেবিলের নিজের সারির দলগুলির বিরুদ্ধে ম্যাচ ড্র করে রিয়ালকে চ্যাম্পিয়ন করার সুযোগ দেয় বার্সা। ফলে ট্রফি হাতছাড়া হয়েছে, সামনে এবার অগাস্টে মেসিদের সামনে চ্যাম্পিয়ন্স লিগ জেতার লড়াই। এর মাঝেই পরের মরসুমে লিওর ক্লাব ছাড়া নিয়ে ফুটবলমহলে জোর গুঞ্জন। জল্পনায় জল ঢেলে মেসি বার্সেলোনাতেই কেরিয়ার শেষ করবেন বলে স্পষ্ট জানিয়ে দিলেন বার্সা প্রেসিডেন্ট।

বার্সেলোনায় আগের মতো আর সুখে নেই লিওনেল মেসি

বার্সেলোনায় আগের মতো আর সুখে নেই লিওনেল মেসি

অনেকদিন ধরে ফুটবলদুনিয়ায় গুঞ্জন বার্সেলোনার ক্লাব কর্মকর্তাদের একাংশের সঙ্গে বনিবনা হচ্ছে না মেসির। যে কারণে স্প্যানিশ ক্লাবের প্রতি মেসির মোহভঙ্গ হয়েছে বলেও শোনা যাচ্ছিল।

মেসি কোন ক্লাবে যেতে পারেন,সেই নিয়ে যা গুঞ্জন

মেসি কোন ক্লাবে যেতে পারেন,সেই নিয়ে যা গুঞ্জন

মেসির সম্ভাব্য গন্তব্য হিসেবে কোচ পেপ গার্দিওলার দল ম্যাঞ্চেস্টার সিটি নাম শোনা গিয়েছে। আবার ইতালির কোনও ক্লাবে গেলে ফের মেসি বনাম রোনাল্ডো দ্বৈরথ দেখা যেতে চলেছে বলেও খবর।

বার্সাতেই থাকছেন মেসি, জল্পনা উড়িয়ে দিলেন প্রেসিডেন্ট

বার্সাতেই থাকছেন মেসি, জল্পনা উড়িয়ে দিলেন প্রেসিডেন্ট

মেসিকে নিয়ে সব জল্পনা উড়িয়ে আর্জেন্তাইন তারকা আরও চারবছর বার্সেলোনায় থাকতে চলেছেন বলে বার্সেলোনা প্রেসিডেন্ট বার্তোমেউ স্পষ্ট জানিয়ে দিলেন।

মেসির চুক্তি নিয়ে বার্সা প্রেসিডেন্ট যা বলেছেন

মেসির চুক্তি নিয়ে বার্সা প্রেসিডেন্ট যা বলেছেন

২০২১ সালে বার্সেলোনার সঙ্গে মেসির চুক্তি শেষ হচ্ছে। শোনা যাচ্ছে এরপর আর চুক্তি নবীকরণ করতে চাইছেন না মেসি। ক্লাব প্রেসিডেন্ট বার্তোমেউ এই নিয়ে বলেছেন, 'মেসি যে বার্সা ছেড়ে কোথাও যাবেন না সেটা শুধু আমিই বলছি না, মেসি নিজেও একথাই বলেছে। সে তাঁর পেশাদারি ক্যারিয়ার এখানেই শেষ করতে চায়। আর সব সময়ই বলে এসেছে তাঁর হৃদয়ে একটাই ক্লাব বার্সেলোনাই রয়েছে।

মেসির আরও কত বছর খেলবেন

মেসির আরও কত বছর খেলবেন

এরপরই বার্তোমেউ জানিয়ে দেন মেসি আরও চার বছর বার্সেলোনাতে খেলে তারপই অবসর নেবেন। ফলে লিও বার্সা ছাড়ছে ভেবে যে সব সমর্থকরা চিন্তায় পড়েছিলেন, প্রেসিডেন্টের আশ্বাসবাণী তাঁদের ঘাড় থেকে চিন্তা কমাল বলা যেতে পারে।

সিপিএল ২০২০ : ডিফেন্ডিং চ্যাম্পিয়ন বার্বাডোজ ট্রাইডেন্টেসের শক্তি ও দুর্বলতা

English summary
Lionel Messi wants to end career in barcelona after 4 years, insists Barca president Bartomeu
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X