• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

মেসি বনাম বার্সেলোনা: অভিমানে আর ক্লাবেই এলেন না, করোনা টেস্টেও না লিও

  • |

পরিস্থিতিটা জানা ছিল। চাপা অভিমানে আর হয়ত ক্লাবে আসবেন না লিওনেল মেসি। সেই জল্পনাই সত্যি হয়ে গেল। বার্সেলানা ছাড়া নিয়ে মেসি নিজের সিদ্ধান্ত বদলাচ্ছেন না বুঝিয় দিলেন।

বার্সার করোনা পরীক্ষা

বার্সার করোনা পরীক্ষা

রবিবার বার্সেলোনা দলের গোটা স্কোয়াডের জন্য নির্ধারিত কোভিড টেস্টিংয়ের সূচি ছিল। সোমবার থেকেই আগামী মরশুমের জন্য বার্সেলোনার অনুশীলন শুরু হচ্ছে। সেই জন্যেই এই করোনা পরীক্ষা।

ফ্যানেরা তবু আশা ছাড়েননি

ফ্যানেরা তবু আশা ছাড়েননি

বার্সেলোনা ছাড়বেন জানিয়ে দেওয়ার পর অভিমান তিনি যে ক্লাব আসবেন না, সেটা জানাই ছিল। ফ্যানেরা তবু আশা ছাড়েননি। সুখবরের অপেক্ষা বার্সেলোনা প্র্যাকটিসে সমর্থকরা হাজির হয়েছিলেন।

সিদ্ধান্ত বদলাননি মেসি

সিদ্ধান্ত বদলাননি মেসি

ভক্তদের মন না মানলেও মেসি এদিন ক্লাবে আসেননি। দলের অন্য ফুটবলারদের মতো পরের মরসুমের জন্য কোভিড পরীক্ষাও করাননি। যা থেকেই স্পষ্ট ২০২১ এর জুনে চুক্তি শেষ হওয়া কথা থাকলেও এবছরই যত তাড়াতাড়ি সম্ভব ক্লাব ছাড়তে চাইছেন মেসি।

মেসিকে রাখতে বদ্ধপরিকর বার্সা

মেসিকে রাখতে বদ্ধপরিকর বার্সা

ক্লাব ছাড়ার কথা জানিয়ে দেওয়া পর স্প্যানিশ ক্লাবের ভিতর অবশ্য সংকটের পরিস্থিতি। মেসি বার্সেলোনা ছাড়তে বদ্ধপরিকর জানিয়ে দিয়েছেন। এরপরই বার্সার অন্দরমহলে মেসিকে ধরে রাখার জন্য সবরকম চেষ্টা শুরু হয়েছে। ক্লাবের তরফে ২০২১ এর জুনে চুক্তি শেষ হওয়া পর্যন্ত মেসি যেন ক্লাবেই থাকে সেই নিয়ে জোর দেওয়া হচ্ছে।

করোনা কোভিড ১৯ ভাইরাসকে হারিয়ে নতুন নজির লিওনেল মেসির

English summary
Lionel Messi vs Barcelona: Messi skips skip Barcelona's mandatory coronavirus testing
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X