• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

লিগা ওয়ানের পর চ্যাম্পিয়ন্স লিগের ম্যাচেও মাঠের বাইরে মেসি, বিশ্বকাপের আগে চিন্তা বাড়াচ্ছে ফুটবল যুবরাজের চোট

লিগা ওয়ানের পর চ্যাম্পিয়ন্স লিগের ম্যাচেও মাঠের বাইরে মেসি, বিশ্বকাপের আগে চিন্তা বাড়াচ্ছে ফুটবল যুবরাজের চোট
Google Oneindia Bengali News

সোমবার দ্য অ্যাথেলেটিক্স-এর প্রকাশিত খবর অনুযায়ী লিগা ওয়ানের ম্যাচের পর চ্যাম্পিয়ন্স লিগে বেনফিকার বিরুদ্ধে খেলতে পারবেন না লিওনেল মেসি। ৯ অক্টোবর (রবিবার) লিওনেল মেসিকে ছাড়াই রেইমসের বিরুদ্ধে খেলতে নেমেছিল প্যারিস সাঁ জাঁ। মেসিহীন পিএসজি'কে নিজেদের ঘরের মাঠে আটকে দেয় রেইমস। ওই ম্যাচে ৪১ মিনিটে লাল কার্ড দেখে সার্জিও র্যামোস বেরিয়ে যাওয়া প্রথমার্ধের শেষের কিছু মিনিট এবং দ্বিতীয়ার্ধ দশ জনে খেলতে হয় প্যারিসের দলটিকে।

লিগা ওয়ানের পর মেসি খেলতে পারবেন না চ্যাম্পিয়ন্স লিগের ম্যাচেও, বিশ্বকাপের আগে চিন্তা বাড়াচ্ছেন ফুটবল যুবরাজ

বেনফিকার মাঠে চ্যাম্পিয়ন্স লিগের প্রথম লেগের ম্যাচে খেলার সময় কাফ মাসলে চোট পান লিওনেল মেসি। ওই ম্যাচে ২২ মিনিটে তাঁর বিশ্বমানের গোলে পিএসজি জয় পেয়েছিল। পর্তুগালে হওয়া সেই ম্যাচে মেসি খললেও ফিরতি লিগে নিজেদের ঘরের মাঠে খেলতে পারবেন না ফুটবল যুবরাজ। একমাত্র মেসি নন, প্রেসনেল কিমপেম্বে, নুনো মেন্ডেজ এবং রেনাতো স্যাঞ্চেজও খেলতে পারবেন না এই ম্যাচে।

চোটের কারণে মেসি পর পর দুই ম্যাচে ছিটকে যাওয়া বিশ্বকাপের আগে চিন্তার ভাঁজ পড়ছে আর্জেন্টিনার শিবিরে। প্রথম লেগের ম্যাচের পর মেসির মেডিক্যাল রিপোর্ট দেখে চিকিৎসকরা চোট গুরুতর নয় বললেও পর পর দুই ম্যাচে তাঁর ছিটকে যাওয়া চিন্তায় রাখছে আর্জেন্টাইন ফুটবল ফেডারেশনকে। বিশ্বকাপে এই চোট মেসির সেরা ছন্দকে বিঘ্নিত করলে তা শুধু আর্জেন্টিনার পক্ষেই নয়, বড় ক্ষতি হবে বিশ্ব ফুটবলের ক্ষেত্রেও। ইতিমধ্যেই আর্জেন্টাইন সংবাদ মাধ্যমে দেওয়া সাক্ষাৎকারে মেসি জানিয়ে দিয়েছেন এটি তাঁর শেষ বিশ্বকাপ হতে চলেছে। যা থেকে স্পষ্ট অবসরের চিন্তা হয়তো ভাবাচ্ছে বিশ্ব ফুটবলের অন্যতম মহানক্ষত্রকে।

চলতি মরসুমে দুর্দান্ত ছন্দে রয়েছে মেসি এবং আর্জেন্টিনা। কোপা আমেরিকায় গত বছর চিরপ্রতিদ্বন্দ্বী ব্রাজিলকে হারিয়ে চ্যাম্পিয়ন হয়েছে মেসির দেশ। এক বছরের মধ্যে মেসি আর্জেন্টিনাকে দ্বিতীয় আন্তর্জাতিক ট্রফি এনে দিয়েছেন ফাইনালিসিমায় ইউরো চ্যাম্পিয়ন ইতালিকে হারিয়ে। সম্প্রতি ফিফা ফ্রেন্ডলিতেও বিধ্বংসী মেজাজে পাওয়া গিয়েছে আর্জেন্টিনাকে। স্বপ্নের ফর্মে থাকা মেসি যদি এই চোটেরা কারণে বিশ্বকাপে নিজের সেরা ছন্দে হারান তা হলে সেটা বিশ্বকাপের আগে ফুটবলপ্রেমীদের জন্যও বড়ক্ষতি।

English summary
Lionel Messi to miss champions league fixture against Benfica, worry for Argentina also
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X