India
  • search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

করোনায় আক্রান্ত লিওনেল মেসি

  • |
Google Oneindia Bengali News

কোভিডে আক্রান্ত হলেন বিশ্ব ফুটবলের অন্যতম মহাতারকা লিওনেল মেসি। রবিবার আর্জেন্টাইন নক্ষত্রের করোনায় আক্রান্ত হওয়ার খবর জানান হয়েছে প্যারিস সাঁ জাঁ (পিএসজি)-এর পক্ষ থেকে। পাশাপাশি প্যারিস সাঁ জাঁ (Paris Saint Germain)-র পক্ষ থেকে জানানো হয়েছে এই মুহূর্তে নিভৃতবাসে রয়েছেন মেসি।

করোনায় আক্রান্ত লিওনেল মেসি

শুধু একা মেসি নন, পিএসজি'র আরও তিন ফুটবলারেরও কোভিড পজিটিভ রিপোর্ট এসেছে। মেসি ছাড়া ফ্রান্সের এই ক্লাবের অপর তিন কোভিড আক্রান্ত ফুটবলার হলেন জুয়ান বার্নাট, ব্যাক আপ গোলরক্ষক সার্জিও রিকো এবং মিডফিল্ডার ন্যাথান বিটুমাজালা। পিএসজি-র তরফ থেকে জানানো হয়েছে, আক্রান্ত প্রত্যেক ফুটবলারই আইসোলেশনে রয়েছেন। ফ্রান্সে দৈনিক কোভিড সংক্রমন ইতিমধ্যেই দুই লক্ষ ছাড়িয়ে গিয়েছে।

কোভিড আক্রান্ত হওয়ায় ফরাসি কাপে'র পরবর্তী ম্যাচে মেসি'র সার্ভিস পাবে না পিএসজি। বার্সেলোনা ছাড়ার পর ফ্রান্সের রাজধানীতে নতুন ক্লাবের জার্সি গায়ে শুরুতে সতীর্থদের সঙ্গে বোঝাপড়ার সমস্যা হচ্ছিল মেসি'র। পিএসজি-র হয়ে ১১ ম্যাচে মাত্র একটি গোল করেছেন তিনি। যদিও ঘরোয়া লিগের প্রভাব চ্যাম্পিয়ন্স লিগে পড়েনি। পাঁচ বার পিএসজি'র জার্সিতে প্রতিপক্ষের জালে বল জড়িয়েছেন তিনি। শুধু ফরাসি কাপে নয়, শীতকালীন ব্রেকের পর লিগা ওয়ানে পিএসজি'র পরবর্তী ম্যাচ আগামী রবিবার লিয়ঁ-র বিরুদ্ধে। সেই ম্যাচেও ফুটবল যুবরাজের খেলার সম্ভবনা ক্ষীন।

পিএসজি কোচ মরিসিও পোচেত্তিনো সাংবাদিক সম্মেলনে বলেছেন, "আমাদের মেডিক্যাল টিমের সঙ্গে প্রতিনিয়ত যোগাযোগ রেখে চলেছে মেসি। কোভিড কাটিয়ে উঠলে ও ফ্রান্সে ফিরতে পারবে। প্রায় দু'বছর হয়ে গেল আমরা এই ভাইরাসের মধ্যে বেঁচে আছি। এই ভাইরাসে আক্রান্ত না হওয়ার জন্য কী কী করা প্রয়োজন তা প্রত্যেকেই জানেন। কিন্তু তবুও এতে আক্রান্ত হচ্ছি আমরা। এমন অনেক কিছুই আমাদের নিয়ন্ত্রণের মধ্যে থাকে না। ফুটবলে টাপ হবেই। এটা এড়িয়ে যাওয়া সম্ভব নয়। আমরা ড্রেসিং রুম শেয়ার করি একসঙ্গে। সংক্রমণের ঝুঁকি তো রয়েছেই, তার মধ্যেও আমরা সব রকম প্রচেষ্টা করি ফুটবলারদের সংক্রমণের হাত থেকে রক্ষা করার জন্য।"

শনিবার পিএসজি জানিয়েছিল ক্লাবের এক স্টাফের কোভিড আক্রান্তের কথা। কিন্তু সেই সময়ে আক্রান্ত এই চার ফুটবলারের কোনও নাম উল্লেখ করা হয়নি।

English summary
Argentain superstar lionel messi tests covid positive.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X