• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

আরও এক 'গোট রেকর্ড' মেসির! গত ১১ বছর ধরে রয়েছেন সমান ধারালো

২০০৮-০৯ মরসুমে প্রথমবার সব প্রতিযোগিতা মিলিয়ে মোট ৩৮টি গোল করেছিলেন লিওনেল মেসি। তারপর থেকে কেটে গিয়েছে আরও ১০টি মরসুম। শনিবার (১৭ ফেব্রুয়ারি) রিয়াল ভায়াদোলিদ-এর বিরুদ্ধে লা লিগার ম্যাচে ফের পেলাল্টি থেকে গোল করে পৌঁছে গেলেন মরসুমে ৩০তম গোলে। এই নিয়ে একটানা ১১ মরসুম ধরে।

আরও এক গোট রেকর্ড মেসির

ম্যাচে বিরতির ঠিক আগেই ভায়াদোলিদ বক্সের মধ্যে ফাউলের শিকার হন জেরাড পিকে। ফলে পেনাল্টি পায় বার্সেলোনা। সেখান থেকেই আসে মেসির ৩০তম গোল। বার্সেলোনাও জিতল ওই ১ গোলেই। ফলে ২৪ ম্যাচে ৫৪ পয়েন্ট হল বার্সার। দ্বিতীয় স্থানে থাকা অ্যাটলেটিকো মাদ্রিদের থেকে তারা ৭ পয়েন্ট আগে রয়েছে।

মেসি মূলত মাঝমাঠের খেলোয়াড় হলেও নিয়মিত গোল করে থাকেন। গত ১১ মরসুমের মধ্যে সবচেয়ে বেশি গোল (৭৩) করেছিলেন ২০১১-১২ মরসুমে। গত মরসুমে তাঁর মোট গোল সংখ্যা ছিল ৪৫। এই মরসুমে এখনই ৩০টি হয়ে গেল। সামনে লা লিগা, কোপা দেল রে, চ্যাম্পিয়ন্স লিগের বেশ কয়েকটি ম্যাচ রয়েছে। কাজেই এইবার আগের মরসুমকে ছাপিয়ে যাবেন বলেই মনে করা হচ্ছে।

English summary
Lionel Messi has scored his 30th goal of this season against Real Valladolid. With this, he has reached the landmark for the 11th consecutive season.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X