• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

বার্সেলোনারই অনেকে চায় না যে নেইমার ফিরে আসুক, বিস্ফোরক মন্তব্য মেসির

বার্সার জার্সিতে মেসি-নেইমারের এ ছবি এখন অতীত। লিওনেল মেসি বলেছেন, বার্সেলোনার কয়েকজন খেলোয়াড় ও ক্লাব সদস্য রয়েছেন যাঁদের বিরোধিতার কারণেই নেইমারের বার্সায় ফিরে আসা কঠিন। দলবদলের বিশ্ব রেকর্ড গড়ে ২০১৭ সালে বার্সা ছেড়ে ফরাসি ক্লাব পিএসজিতে যোগ দিয়েছিলেন নেইমার। বেশ বিতর্কিত পরিস্থিতিতেই কাতালান ক্লাবটি ছেড়েছিলেন ব্রাজিলিয়ান তারকা।

বার্সেলোনায় নেইমারের ফিরে আসা নিয়ে মেসির মন্তব্য

সবশেষ দলবদলের মরশুমে বার্সায় ফেরার চেষ্টা করেছিলেন নেইমার। এ নিয়ে তখন কম জল ঘোলা হয়নি। বার্সাও তাদের পক্ষ থেকে নেইমারকে ফেরানোর চেষ্টা করেছিল। অন্তত দলবদলের মরশুমে ক্লাবটির এই বিষয়ে অবস্থান নিয়ে স্পেনের সংবাদমাধ্যমে এমনই খবর প্রকাশিত হয়েছিল। কিন্তু মেসির বিশ্বাস, নেইমার যেভাবে বার্সা ছেড়েছেন তাতে ভবিষ্যতে তাঁর এখানে ফেরার প্রক্রিয়া সহজ হবে না।

মেসি বলেন, "তাঁকে ফিরিয়ে আনা কঠিন। প্রথমত, তাঁকে চলে যেতে দেখাটা সহজ ছিল না। দ্বিতীয়ত, সে যেভাবে বার্সা ছেড়েছিল তা অনেকের পক্ষেই হজম করা সম্ভব হয়নি। ক্লাবের (বার্সা) সদস্য এবং আরও কিছু মানুষ আছে যারা চায় না নেইমার ফিরে আসুক। শুধু খেলার দিক দিয়ে দেখলে নেইমার বিশ্বের অন্যতম সেরা। কিন্তু অন্যান্য সব বিষয়গুলোও আমি বুঝি।"

কিছুদিন আগে মেসি বলেছিলেন, বার্সা ছাড়া আর কোনও ক্লাবে খেলবেন না। আন্দ্রেস ইনিয়েস্তার মতো তিনিও বার্সার সঙ্গে আজীবনের চুক্তি করবেন বলে গুঞ্জন উঠেছিল। এ নিয়ে আনুষ্ঠানিক আলোচনা হলেও সম্ভাবনাটা উড়িয়ে দিয়েছিলেন আর্জেন্টাইন তারকা, "এর আগে বিষয়টি নিয়ে কথা হয়েছে। ইনিয়েস্তা এবং অন্যান্যদের সঙ্গে এটা করা হয়েছে। কিন্তু আমি এমন চুক্তি চাই না যা আমাকে বেঁধে রাখবে। সামনের দিনগুলোতে কেমন লাগবে জানি না। ভালো না লাগলে এখানে (বার্সা) থাকতে চাই না। আমি পারফর্ম করতে চাই, লক্ষ্যের পিছনে ছুটতে চাই। আর তাই শুধু চুক্তির জন্য থেকে যেতে চাই না। ঠিক এই কারণেই ধারণাটা (বার্সায় নিজেকে ধরে রাখা) অপছন্দ। কিন্তু এখানে সারা জীবনই থাকব।"

এদিকে নেইমারের সঙ্গে সম্পর্ক কেমন তা বোঝাতে মেসি বলেন, "নেইমারের সঙ্গে প্রচুর কথা হয়। আমরা হোয়াটসঅ্যাপ গ্রুপ চালাই, যেখানে লুই সুয়ারেজও আছে।" নেইমার বার্সায় থাকতে মেসি-সুয়ারেজকে নিয়ে "এমএসএন" আক্রমণভাগ গড়েছিল বার্সা। ভক্তরা আবারও সেই আক্রমণভাগ দেখতে পাবে কি না, তা সময়ই বলে দেবে।

English summary
Lionel Messi Said That many in Barcelona does not want Neymar to return to Bacelona
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X