• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

বার্সেলোনায় করোনা আক্রান্ত ফুটবলার, মেসিদের নিয়ে কী উদ্বেগ বাড়ল?

  • |

শুক্রবার মধ্যরাতে চ্যাম্পিয়ন্স লিগে সেমি-ফাইনালে ওঠার লড়াইয়ে শক্তিশালী বায়ার্ন মিউনিখের বিপক্ষে মাঠে নামবে স্প্যানিশ জায়ান্ট বার্সেলোনা। তার আগে বার্সেলোনা শিবিরে দুঃসংবাদ।

বার্সেলোনা শিবিরে করোনা থাবা

বার্সেলোনা শিবিরে করোনা থাবা

দলের একজন খেলোয়াড় করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। কাতালান ক্লাবের পক্ষ থেকে বুধরার রাতে এমটা জানানো হয়। পরের মরসুমের লা-লিগার জন্য প্রস্তুতি শিবিরে যোগ দেওয়ার সময় করোনা পরীক্ষায় করা হলে, তাঁর শরীরে কোভিড ১৯ ভাইরাসের অস্তিত্ব মেলে।

মেসিদের অবশ্য দুঃশ্চিন্তার কিছু নেই

মেসিদের অবশ্য দুঃশ্চিন্তার কিছু নেই

শিবিরে করোনা হানা খবরে বায়ার্নের বিরুদ্ধে কোয়ার্টার ফাইনালে নামার আগে মেসিদের অবশ্য দুঃশ্চিন্তার মধ্য়ে পড়তে হচ্ছে না। আক্রান্ত খেলোয়াড় প্রথম স্কোয়াডের নন। চ্যাম্পিয়ন্স লিগের ম্যাচকে সামনে রেখে লিওনেল মেসি সহ দলের প্রথম স্কোয়াডের সকল খেলোয়াড় আলাদা গ্রুপে প্রস্তুতি নিচ্ছেন। অন্যথায় বায়ার্নের বিপক্ষে দলের অনেক খেলোয়াড়কেই এখন কোয়ারেন্টাইনে পাঠানো হত।

ক্লাবের পক্ষ থেকে যা জানানো হয়েছে

ক্লাবের পক্ষ থেকে যা জানানো হয়েছে

প্রাক-মৌসুম প্রস্তুতির জন্য ডাকা ৯ জন খেলোয়াড়ের একজন করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছে বলে ক্লাবের পক্ষ থেকে জানানো হয়েছে। তার কোনো ধরনের উপসর্গ নেই। তবে ক্লাবের পক্ষ থেকে তাঁকে কোয়ারেন্টাইনে পাঠানো হয়েছে।

চ্যাম্পিয়ন্স লিগে কোনও প্রভাব পড়বে না

চ্যাম্পিয়ন্স লিগে কোনও প্রভাব পড়বে না

প্রাক মরসুম প্রস্তুতিতে ৯ জন ফুটবলারের মধ্যে কোন ফুটবলার করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন বার্সেলোনা কর্তৃপক্ষ তা নির্দিষ্ট করে বলেনি। একজন খেলোয়াড় কোভিড-১৯ রোগে আক্রান্ত হলেও তাতে চ্যাম্পিয়ন্স লিগের ম্যাচে কোনো প্রভাব পড়বে না বলেই ক্লাবটি জানিয়েছে।

English summary
lionel messi's Barcelona reports positive case of Covid-19 among 9 footballer starting the preseason
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X