• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

মেসি ফ্যানেদের জন্যে স্বস্তির খবর, নিষেধাজ্ঞা কাটিয়ে দেশের জার্সিতে কবে মাঠে নামছেন লিও

  • |

মেসি ফ্যানেদের জন্যে স্বস্তির খবর। নিষেধাজ্ঞা উঠল মেসির, আর্জেন্তিনার জার্সিতে ফের মাঠে নামতে দেখা যাবে লিওকে। আগামী ৮ অক্টোবর আর্জেন্টিনার হয়ে ইকুয়েডরের বিপক্ষে বিশ্বকাপ বাছাইয়ের প্রথম ম্যাচটিতেই মাঠে ফিরতে পারবেন লিওনেল মেসি।

 ম্যাচের মাঝে মেজাজ হারিয়েছিলেন মেসি

ম্যাচের মাঝে মেজাজ হারিয়েছিলেন মেসি

গত বছর কোপা আমেরিকায় কনমেবলের বিরুদ্ধে দুর্নীতির অভিযোগ এনেছিলেন মেসি। কোপা আমেরিকার তৃতীয় স্থান নির্ধারক ম্যাচে চিলির বিরুদ্ধে খেলেছিল আর্জেন্তিনা। সেই ম্যাচে চিলির গ্যারি মেডেলের সঙ্গে সংঘর্ষে জড়িয়ে পড়েন মেসি।

দুর্নীতির অভিযোগ এনেছিলেন মেসি

দুর্নীতির অভিযোগ এনেছিলেন মেসি

মেসি মাঠে মেজাজ হারিয়ে ফেলার কারণে,রেফারি তাঁকে সরাসরি লাল কার্ড দেখিয়ে দেন। এতে আরও চটে যান লিও। পরে ব্রাজিল দলকে কোপা আমেরিকা ট্রফিটি পাইয়ে দেওয়া হয়েছে বলে তিনি অভিযোগ আনেন লিও। এই অভিযোগের করার কারণেই কনমেবলের রোষানলের মুখে পড়েছিলেন লিও।

৩ মাসের জন্য নিষিদ্ধ হন মেসি

৩ মাসের জন্য নিষিদ্ধ হন মেসি

কনমেবলকে কাঠগড়ায় তুলে সরাসরি দুর্নীতির অভিযোগ করার,মেসিকে ৩ মাসের জন্য নিষিদ্ধ করেছিল কনমেবল। সেই সঙ্গে ৫০ হাজার ডলার জরিমানাও করা হয়েছিল। মেসির সেই নিষেধাজ্ঞা এবার উঠে গেল। কনমেবল প্রধান আলেজান্দ্রো ডমিঙ্গোয়েজের সঙ্গে আলোচনার পর আর্জেন্টিনা ফুটবল অ্যাসোসিয়েশন প্রধান ক্লদিও তাপিয়া জানিয়েছেন, নিষেধাজ্ঞার মেয়াদ শেষ। সেক্ষেত্রে দেশের জার্সিতে মেসির মাঠে নামতে আর কোনও বাধা নেই।

 মেসিকে দেশের জার্সিতে কবে খেলতে দেখা যাবে

মেসিকে দেশের জার্সিতে কবে খেলতে দেখা যাবে

অক্টোবরে দেশের জার্সিতে মেসিকে খেলতে দেখা যাবে। ৮ অক্টোবর ইকুয়েডর এবং ১৩ অক্টোবর বলিভিয়ার বিপক্ষে মেসিকে বিশ্বকাপের বাছাইপর্বের আর্জেন্টিনার জার্সিতে খেলতে দেখা যাবে।

English summary
Lionel Messi's Argentina ban over, messi can play match against ecuador in october
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X