India
  • search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

Lionel Messi: কোভিড জয় করে প্যারিসের পথে মেসি

  • |
Google Oneindia Bengali News

ক্রিসমাসের ছুটি কাটাতে পরিবারের সঙ্গে আর্জেন্টিনায় উড়ে গিয়েছিলেন লিওনেল মেসি। ক্রিসমাসের আবহের মধ্যেই মেসির হোম টাউন রোজারিও থেকে ভেসে আসে কোভিড আক্রান্ত হয়েছেন আর্জেন্টাইন মহাতারকা এবং সেখানেই নিভৃতবাসে রয়েছেন বিশ্ব ফুটবলের এই কিংবদন্তি।

Lionel Messi: কোভিড জয় করে প্যারিসের পথে মেসি

মেসি'র কোভিড পজিটিভ রিপোর্ট এসেছিল ২৮ ডিসেম্বর। যদিও তাঁর ক্লাব প্যারিস সাঁ জাঁ (পিএসজি)-এর তরফ থেকে সেই খবর জানানো হয়েছে ২ জানুয়ারি। কোভিড রিপোর্ট পজিটিভ আসার পর রোজারিও-তেই পরিবারকে নিয়ে আলাদা ছিলেন মেসি। ভারতীয় সময় বুধবার ভোর রাতে তাঁর পিসিআর রিপোর্ট নেগেটিভ আসে। এর পরই ব্যক্তিগত বিমানে রোজারিও থেকে প্যারিসের উদ্দেশ্যে পরিবার'কে সঙ্গে নিয়ে রওনা দেন মেসি। মেসি'র সঙ্গে রোজারিও থেকে আসছেন স্ত্রী অ্যান্তোনেলা রোকুজ্জো এবং তিন ছেলে থিয়াগো, মাতেও, সিরোকে।

পিএসজি-র তরফ থেকে বলা হয়েছিল যত দিন না মেসি কোভিড নেগেটিভ হচ্ছেন এবং তাঁর কাছে নেগেটিভ রিপোর্ট না থাকছে তত দিন তিনি ফ্রান্সে আসতে পারবেন না। কিন্তু হাতে নেগেটিভ রিপোর্ট চলে আসার পর ফ্রান্সে পা রাখতে আর কোনও বাধাই রইল না তাঁর।

পিএসজি'তে ফের একপ্রস্থ মেডিক্যাল টেস্ট হবে মেসির। টিমের মেডিক্যাল স্টাফ ফের পিসিআর টেস্ট করবে তাঁর। পাশাপাশি শরীরী ভাবে মাঠে নেমে খেলার জন্য তিনি সম্পূর্ণ প্রস্তুত কি না সেটাও খাতিয়ে দেখা হবে। সব কিছুর রিপোর্ট সন্তোষজনক থাকলে আগামী রবিবার (৯ জানুয়ারি) লিয়ঁ-র বিরুদ্ধে মাঠে নামবেন মেসি।

২০২১ মরসুম শুরু আগে মেসি'কে সই করিয়ে তাক লাগিয়ে দিয়েছিল প্যারিস সাঁ জাঁ। বিশ্ব ফুটবলের অন্যতম আইকন প্রাণের ক্লাব বার্সেলোনা ছেড়ে প্যারিসে এলেও শুরুর দিকে নিজেকে মেলে ধরতে পারছিলেন না। প্রথম দিকে নতুন দলের সঙ্গে তাঁর বোঝাপড়া বা তালমিল ঠিক মতে গড়ে উঠছিল না। তবে, সময়ের সঙ্গে সঙ্গে ধীরে ধীরে মানিয়ে নিয়েছেন মেসি। তাঁর খেলার ধাঁচ বুঝতে শুরু করেছে পিএসজি'র অন্যান্য সতীর্থরাও।

English summary
Argentine football great Lionel Messi returns covid negative following a PCR Test. Messi was affected on December 28 in his home town Rosario. Messi is now on his way to France and can face Lyon on Sunday.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X