• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

মেসি রিটার্নস: পুরো দমে মাঠে অনুশীলন শুরু লিওর, সঙ্গী সুয়ারেজ-কুটিনহো

  • |

মেসি রিটার্নস, ফ্যানেদের চিন্তা কমিয়ে বল পায়ে পুরো দমে অনুশীলনে নেমে পড়লেন লিওনেল মেসি। গত দু'সপ্তাহ জুড়ে মেসির বার্সেলোনা ছাড়া নিয়ে ফুটবলদুনিয়া সরগরম থাকলেও শেষ পর্যন্ত স্প্যানিশ ক্লাবেই থেকে গিয়েছেন লিও।

কেন বার্সা ছাড়লেন না মেসি

কেন বার্সা ছাড়লেন না মেসি

মেসি ও তাঁর এজেন্টের দাবি, মরসুম শেষে লিও ফ্রি ফুটবলার ছিলেন, বার্সেলোনা ও লা-লিগা কর্তৃপক্ষ অবশ্য মেসিকে নিতে গেলে কোনও ক্লাবকে ৭০০ মিলিয়ন ইউরো এক্সিট ক্লজ পূরণ করতে হবে বলে জানিয়ে দেয়। উল্লেখ্যে করোনা পরবর্তী সময়ে মেসিকে নিতে কোনও ক্লাবই এই বিপুল পরিমাণ অর্থ খরচে নিরুপায়। ফলে ক্লাবের সঙ্গে এক্সিট ক্লজ নিয়ে আইনি জটিলতা এড়িয়ে যেতেই আরও এক বছর বার্সেলোনাতেই থেকে যাওয়া চূড়ান্ত সিদ্ধান্ত নিয়েছেন মেসি।

মেসির সঙ্গী সুয়ারেজ?

মেসির সঙ্গী সুয়ারেজ?

শুধু মেসি নয়, সম্ভবত এই মরসুমের জন্যে থেকে যেতে চলেছেন সুয়ারেজ। বার্সেলোনা দলের কোচিং পদে নিযুক্ত হওয়ার পর সুয়ারেজকে ছাঁটাই করা হতে পারে বলে গুঞ্জন চলছিল। তারকা ফুটবলারকে নাকি রোনাল্ডোর সঙ্গে জুভেন্তাসে দেখা যেতে পারে বলেও শোনা যাচ্ছিল। জল্পনার অবসান ঘটিয়ে বার্সা জার্সিতে মেসির সঙ্গে প্রাক মরসুম প্রস্তুতি শুরু করে দিয়েছেন সুয়ারেজ।

বার্সেলোনায় ফিরে প্রস্তুতিতে কুটিনহো

বার্সেলোনায় ফিরে প্রস্তুতিতে কুটিনহো

অন্যদিকে বার্সেলোনায় প্রত্যাবর্তনের পর মেসির সঙ্গে প্র্যাকটিসে নেমে পড়লেন কুটিনহো। কাতালান ক্লাবে এটি কুটিনহোর দ্বিতীয় ইনিংস। অতীতে বার্সেলোনায় থাকলেও স্প্যানিশ ক্লাব তাঁকে ছেড়ে দিয়েছিল। ব্রাজিলিয়ান ফুটবলার এরপর বায়ার্ন মিউনিখে যোগ দেন। চ্যাম্পিয়ন্স লিগের কোয়ার্টার ফাইনালে বায়ার্ন মিউনিখের হয়ে বার্সেলোনার বিরুদ্ধে দুটি গোলও করেন।

লা-লিগায় বার্সেলোনার প্রথম ম্যাচ কবে?

লা-লিগায় বার্সেলোনার প্রথম ম্যাচ কবে?

১২ সেপ্টেম্বর থেকে নতুন মরসুমের লা-লিগ শুরু হচ্ছে। মেসির বার্সেলোনা ২৭ সেপ্টেম্বর ভারিয়ালের বিরুদ্ধে ম্যাচ দিয়ে লা-লিগা অভিযান শুরু করবে।

English summary
Lionel Messi,Philippe Coutinho return to group training in Barcelona
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X