• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

ম্যাঞ্চেস্টার সিটিতেই যাচ্ছেন মেসি! জানুয়ারিতেই প্রাথমিক স্তরে কথা শুরু!

বার্সেলোনা ছাড়ছেনই গ্রেট লিওনেল মেসি। এবার স্পেন ছেড়ে ইংল্যান্ডের পথে পা বাড়াতে চলেছেন আর্জেন্টাইন তারকা। ম্যাঞ্চেস্টার সিটিই মেসির প্রথম পছন্দ বলে খবর। ২০২১-এর জানুয়ারিতে ওই ব্রিটিশ ক্লাবের সঙ্গে চুক্তি নিয়ে এলএম টেনের প্রাথমিক স্তরে কথা শুরু হবে বলে এক রিপোর্টে দাবি করা হয়েছে।

ম্যাঞ্চেস্টার সিটিতেই যাচ্ছেন মেসি! জানুয়ারিতেই প্রাথমিক স্তরে কথা শুরু!

২০২১ সালের জুনে লিওনেল মেসির সঙ্গে বার্সেলোনার চুক্তি সমাপ্ত হচ্ছে। এরপর আর্জেন্টাইন তারকা স্প্যানিশ ক্লাবের সঙ্গে আর সম্পর্ক রাখতে চাইছেন না বলে সূত্রের খবর। বার্সেলোনার টিম ম্যানেজমেন্টের সঙ্গে দ্বন্দ্বে জড়িয়ে পড়েছেন মেসি। দল নির্বাচন নিয়ে অসন্তুষ্ট এলএম টেন অনেক আগেই বার্সা ছাড়ার ইচ্ছাপ্রকাশ করেছিলেন। কথা বলে কোনও মতে আরও এক মরসুমের জন্য মেসিকে ধরে রাখতে সক্ষম হয়েছিল স্প্যানিশ ক্লাব।

কিন্তু সেই সমাধান যে সাময়িক, তা ধীরে ধীরে স্পষ্ট হচ্ছে। এক রিপোর্টে দাবি করা হয়েছে, বার্সেলোনা ক্লাব ছাড়ার মনস্থ করেই ফেলেছেন লিওনেল মেসি। ম্যাঞ্চেস্টার সিটিতে যোগ দিতে পারেন আর্জেন্টাইন তারকা। কারণ ব্রিটিশ ক্লাবের আর্থিক প্যাকেজ মেসির মনে ধরেছে বলে সূত্রের খবর। সেই মতো মেসির প্রতিনিধি ম্যান সিটির সঙ্গে নিয়মিত যোগাযাগ রেখে চলেছেন বলে খবর। আগামী বছরের জানুয়ারিতে মেসি নিজে ক্লাব কর্তাদের সঙ্গে কথা বলবেন বলে এক রিপোর্টে বলা হয়েছে।

২০০৪ সাল থেকে বার্সেলোনার সঙ্গে জড়িয়ে রয়েছেন লিওনেল মেসি। এই ১৬ বছরে ক্লাবের হাতে একের পর এক খেতাব তুলে ধরেছেন এলএম টেন। তবে গত দুই বছরে বিভিন্ন টুর্নামেন্টে বার্সার হতাশাজনক পারফরম্যান্সের জন্য দল নির্বাচনকেই দায়ী করেছেন লিওনেল মেসি। ক্লাব কর্তাদের সঙ্গে তিক্ততা এতটাই বেড়েছে যে বার্সেলোনা ছাড়ার মনস্থ করে ফেলেছেন আর্জেন্টাইন তারকা।

কলকাতা : ভূগর্ভে সুড়ঙ্গ খুড়তে পরামর্শদাতা নিয়োগ করছে হিডকো

English summary
Lionel Messi may start talk about transfer with Manchester City in January
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X