• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

বার্সেলোনার জার্সিতে জোড়া মাইলস্টোনে অনন্য নজির লিওনেল মেসির

  • |

রবিবার জোড়া মাইলস্টোন ম্যাচে মাঠ নামলেন লিওনেল মেসি৷ লা লিগায় লিওনেল মেসির ৫০০তম ম্যাচ। অন্যদিকে লা-লিগায় ওয়েস্কা-বার্সেলোনা ম্যাচ ছিল মেসির কেরিয়ারের বার্সার জার্সিতে ৭৫০তম ম্যাচ৷ এমন জোড়া মাইলস্টোন ম্যাচে আর্জেন্তাইন তারকা হতাশ করলেন।

lionel messi makes 500th la liga appearances And 750 Match appearances for barcelona

ম্যাচে মেসি একাধিক গোলের সুযোগ হাতছাড়া করেন৷ ফলে অপেক্ষাকৃত দুর্বল প্রতিপক্ষ ওয়েস্কার বিরুদ্ধে বার্সেলোনার জয় পেতে কষ্ট করতে হল। ফ্রেংকি ডি জংয়ের গোলে ১-০ ব্যবধানে বার্সেলোনা জয় পায়।

বার্সার হয়ে মেসির চেয়ে বেশি ম্যাচ খেলায় এগিয়ে জাভি হার্নান্ডেজ৷ তিনি বার্সার হয়ে ৭৬৭টি ম্যাচ খেলেছেন। আর লা-লিগায় ৫০৫টি ম্যাচ খেলেছেন। জাভির রেকর্ড থেকে ১৭ ম্যাচ পেছনে এলএমটেন। তবে লা লিগার প্রথম নন-স্প্যানিশ ফুটবলার হিসেবে ৫০০ ম্যাচ খেলার শীর্ষে থেকে রেকর্ড লিওনেল মেসির। জোড়া রেকর্ডের ম্যাচর দিন লিওকে অবশ্য খালি হাতেই মাঠ ছাড়তে হল।

বার্সার জার্সিতে এমন জোড়া রেকর্ডের দিনও অবশ্য মেসির ক্লাব ছাড়া নিয়ে চর্চা তুঙ্গে রয়েছে। নতুন বছরের প্রথম দিনেই স্পেনের কাগজ লিওনেল মেসিকে নিয়ে সরগরম। বছরের শুরুতেই মেসি অন্য ক্লাবের সঙ্গে ট্রান্সফার করার বিষয়ে ছাড়পত্র ছাড়পত্র পেয়ে গিয়েছেন। এই অবস্থায় মেসির সঙ্গে কোন কোন ক্লাব যোগাযোগ করতে পারে, তা নিয়েই নতুন করে জল্পনা শুরু হয়ে গিয়েছে।

কলকাতাঃ কোভিড টেস্টে পাশ করলে তবেই ট্রেনে উঠবে তীর্থযাত্রী, শিয়ালদহে কড়া ব্যবস্থা

English summary
lionel messi makes 500th la liga appearances And 750 Match appearances for barcelona
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X