• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

লিওনেল মেসি সৌদি আরবের পর্যটনের দূত, উচ্ছ্বসিত ভক্তরা

Google Oneindia Bengali News

লিওনেল মেসি সৌদি আরবের পর্যটনের দূত হিসেবে নিয়োজিত হলেন। গতকালই তিনি জেড্ডায় পৌঁছান। কিং আবদুলআজিজ আন্তর্জাতিক বিমানবন্দরে তাঁকে রাজকীয় অভ্যর্থনা জানানো হয়। নতুন দায়িত্ব পেয়ে উচ্ছ্বসিত পিএসজির তারকা স্ট্রাইকার। আর্জেন্তিনার অধিনায়ক এ জন্য কৃতজ্ঞতা প্রকাশও করেছেন।

লিওনেল মেসি সৌদি আরবের পর্যটনের দূত, উচ্ছ্বসিত ভক্তরা

নিজের ইনস্টাগ্রামেও তিনি দুটি ছবি পোস্ট করেছেন। যাতে দেখা যাচ্ছে বন্ধুদের সঙ্গে তিনি রেড সি-তে সময় কাটাচ্ছেন। পর্যটকদের রেড সি দেখতে আসার আহ্বানও জানিয়েছেন ইনস্টাগ্রাম বার্তার মাধ্যমে। সৌদি আরবের পর্যটনমন্ত্রী আহমেদ আল খাতিব জানিয়েছেন, মেসি এখন থেকে সৌদি পর্যটনের দূত। তবে সৌদি আরবে তিনি এবারই প্রথম এলেন না। জেড্ডা সিজনে তিনি আগেও যোগ দিয়েছিলেন।

বিমানবন্দরে রাজকীয় অভ্যর্থনা জানানোর পর মেসিকে সৌদি আরবে স্বাগত জানাতে টুইটও করেন আহমেদ আল খাতিব। জেড্ডা সিজন হলো শিল্প ও সংস্কৃতির একটি বড় মাপের ইভেন্ট। যা দুই মাস ধরে চলে। ২৮০০ ইভেন্ট, ৬০টি বিনোদনমূলক খেলা, ২০টি কনসার্ট, চারটি আন্তর্জাতিক প্রদর্শনী হয় গোটা জেড্ডা শহরজুড়ে। মেসিকে সৌদি পর্যটনের দূত করায় সেই অভিনব সিদ্ধান্তকে স্বাগত জানিয়েছেন প্রাক্তন আল হিলাল ও সৌদি জাতীয় দলের ফরওয়ার্ড সামি আল-জাবের। তিনি আশাবাদী, মেসিকে দূত করার ফলে জেড্ডা পর্যটনের গন্তব্য হিসেবে অদূর ভবিষ্যতেই কয়েক গুণ জনপ্রিয়তা লাভ করবে।

English summary
Lionel Messi Becomes Saudi Arabia's New Tourism Ambassador. He Was Greeted With A Rousing Reception At King Abdulaziz International Airport In Jeddah.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X