India
  • search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

ভিডিও: ভক্তের ভালবাসার ঠেলার নাজেহাল মেসি, মুখের মধ্যে স্পষ্ট ফুটে উঠেছে বিরক্তি

Google Oneindia Bengali News

অনুগামীরা এক জন ক্রীড়াবীদকে সাফল্যের দিকে এগিয়ে যেতে আরও উদ্বুদ্ধ করে। একজন ক্রীড়াবীদের সাফল্যের নেপথ্যে গুরুত্বপূর্ণ অবদান থাকে এঁদের। তবে, যে কোনও ক্রীড়ার ইতিহাসে লিওনেল মেসি বা ক্রিস্টিয়ানো রোনাল্ডোর যে সংখ্যকম পাগল ভক্ত রয়েছে তা হলতো নেই ফুটবলের রাজপুত্র মারাদোনা বা ফুটবল সম্রাট পেলেরও।

ভিডিও: ভক্তের ভালবাসার ঠেলার নাজেহাল মেসি, মুখের মধ্যে স্পষ্ট ফুটে উঠেছে বিরক্তি

মেসি-রোনাল্ডো'রাও সমর্থকদের এই ভালবাসা উপভোগ করেন। কিন্তু তা একটা সীমার মধ্যে। কিন্তু এমনও কিছু সমর্থক রয়েছে যারা কোনও কিছুই পাত্তা দেয় না, সে ক্লাবের ম্যাচ হোক কিংবা বিশ্বকাপের কোয়ালিফায়ার। প্রিয় ফুটবলার তাতে বিরক্ত হলেও কিছু যা আসে না ভাব। ঠিক এমনটাই দেখা গেল আর্জেন্টিনা বনাম ইকুয়েডার ম্যাচ শেষে।

ভিডিও: ভক্তের ভালবাসার ঠেলার নাজেহাল মেসি, মুখের মধ্যে স্পষ্ট ফুটে উঠেছে বিরক্তি

ম্যাচ শেষে ইকুয়েডারের জার্সি পরিহিত এক সমর্থক মাঠে দৌড়ে ঢুকে মেসিকে কাঁধে এক হাত দিয়ে জাপটে ধরে কোনও ভাবে সেলফি তোলেন। এতে মেসির কোনও সমস্যা হচ্ছে কি না সেই দিকে কোনও ভ্রুক্ষেপই ছিল ওই ব্যক্তির। মেসির মুখ দেখেই বোঝা যাচ্ছিল কতটা রেগে গিয়েছেন পুরো ঘটনায় মেসি। তড়িঘড়ি ওই সমর্থকে মাঠের বাইরে বের করে নিয়ে যান ম্যাচের সুরক্ষার দায়িত্বে থাকা আধিকারিকরা।

জনৈক ওই সমর্থক নিজেই সেই ছবি এবং ভিডিও ভাগ করে নিয়েছেন ইনস্টাগ্রামে। মেসির সঙ্গে ছবি তোলার একটি ছোট ভিডিও পোস্ট করে তিনি লিখেছেন, "আপনি জীবনে এক বারই বাঁচবেন এবং এই একবারই আমার জন্য যথেষ্ট কারণ আমি বিশ্বের সর্বকালের সেরা খেলোয়াড়ের সঙ্গে দেখা করেছি। তোমার ফুটবলের মধ্যে দিয়ে আমায় আনন্দের প্রতিটা মুহূর্ত উপহার দেওয়ার জন্য ধন্যবাদ।"

ইতিমধ্যেই কাতার বিশ্বকাপের জন্য যোগ্যতা অর্জন করে ফেলেছে লিওনেল মেসির নেতৃত্বাধীন আর্জেন্টিনা। যোগ্যতা অর্জনকারী পর্বের আর্জেন্টিনার এটাই ছিল শেষ ম্যাচ। ম্যাচ ১-১ গোলে শেষ হয়েছিল। ব্রাজিল, আর্জেন্টিনা, উরুগুয়ে এবং ইকুয়েডার বিশ্বকাপের যোগ্যতা ইতিমধ্যেই অর্জন করে ফেলেছে। লাতিন আমেরিকা থেকে পঞ্চম দল হিসেবে জায়গা পাওয়ার জন্য প্লে-অফে খেলবে পেরু।

দ্বিতীয় স্থানে শেষ করে বিশ্বকাপের টিকিট অর্জন করে আর্জেন্টিনা। লিওনেল মেসি-অ্যাঞ্জেল ডি মারিয়ার দল ১১টি ম্যাচে জয় লাভ করেছে এবং ছয়টি ম্যাচ ড্র করেছে।

১৪টি জয় এবং তিনটি ম্যাচ ড্র করে গ্রুপ শীর্ষে থেকে ব্রাজিল কাতারের টিকিট নিশ্চিত করেছে। তৃতীয় স্থানে থেকে বিশ্বকাপের মূল পর্ব নিশ্চিত করেছে লুইস সুয়ারেজ-এডিনসন কাভানি-দিয়েগ গডিনের উরুগুয়ে। চতুর্থ স্থানে রয়েছে ইকুয়েডর। ১৮টি ম্যাচের মধ্যে ৭টি জিতেছে তারা, ড্র করেছে পাঁচটি।

English summary
Lionel Messi clearly found disappointed after pitch invader took selfies forcefully after the match against Ecuador in World Cup qualifier 2022.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X