• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

বড় ঘোষণা! করোনার কারণে আর মাঠে নামা হচ্ছে না নেইমারের

  • |

প্রাণঘাতী করোনার জেরে বিশ্বজুড়ে মহামারীর ছবি। ইউরোপের কয়েকটি দেশে অবশ্য ভাইরাসের সংক্রমণ এখন কমেছে। নতুন করে আক্রান্ত ও মৃত্যুর সংখ্যাও আগের তুলনায় কমেছে। এই পরিস্থিতিতে মনে করা হচ্ছিল ফরাসি লিগ ওয়ান হয়তো জুন মাস থেকে শুরু হয়ে যাবে। তবে সেদেশের ফুটবল ক্লাবগুলি অবশ্য সুখবর শোনাতে পারছে না।

করোনা সংক্রমণে ফ্রান্সের স্থান কোথায়

করোনা সংক্রমণে ফ্রান্সের স্থান কোথায়

করোনা সংক্রমণে বিশ্বের মধ্যে ফ্রান্স চতুর্থ স্থানে রয়েছে। ইউরোপের মধ্যে সংক্রমণের বিচারে তৃতীয় স্থানে। স্পেন, ইতালির পরই ফ্রান্সের স্থান। সেদেশে ১ লক্ষ ৬৫ হাজারের বেশি নাগরিক করোনা আক্রান্ত হয়েছেন। সব মিলিয়ে মৃত্যের সংখ্যা প্রায় ২৪ হাজার।

ফ্রান্সে কবে উঠবে লকডাউন

ফ্রান্সে কবে উঠবে লকডাউন

ফ্রান্সে লকডাউনের মেয়াদ ১১ মে পর্যন্ত ধার্য করা হয়েছে। ভাইরাসের সংক্রমে দেশের সার্বিক ছবির উপরই এরপর লকডাউন উঠবে কিনা, তা নির্ভর করছে।

ফ্রান্সে আর ফুটবল ফিরছে না

ফ্রান্সে আর ফুটবল ফিরছে না

লকডাউন শিথিল করা হলেও ফ্রান্সের মাঠে এখনই ফুটবল ফিরছে না। ফ্রান্সের প্রধানন্ত্রী ২০১৯-২০ মরশুমের সব খেলা বাতিল ঘোষণা করে দিয়েছেন। ফলে এই ফুটবল মরসুমে আর নেইমারদের মাঠে নামতে দেখা যাবে না।

ফ্রান্সে কবে থেকে বন্ধ ফুটবল

ফ্রান্সে কবে থেকে বন্ধ ফুটবল

গত ১৩ মার্চ করোনাভাইরাসের কারণে ফ্রান্সে সবধরণের খেলা অনির্দিষ্টকালের জন্য স্থগিত করে দেওয়া হয়। ফ্রান্স ফুটবল ফেডারেশন করোনা প্রকোট থেকে মুক্তির পর ১৭ জুন থেকে থমকে থাকা ফুটবল লিগ ফের শুরু করার পক্ষে ছিল। যা ২৫ জুলাই শেষ করা নিয়ে পরিকল্পনা তৈরি করা হয়। এখন প্রধানমন্ত্রী অবশ্য চূড়ান্ত সিদ্ধান্ত জানিয়েছেন।লিগ ওয়ানের জনপ্রিয় দল পিএসজি প্রধানমন্ত্রীর সিদ্ধান্তকে স্বাগত জানিয়েছে।

সামাজিক দূরত্ব বজায় রাখা নিয়ে কড়া নির্দেশ

সামাজিক দূরত্ব বজায় রাখা নিয়ে কড়া নির্দেশ

মে মাসের দ্বিতীয় সপ্তাহে ফ্রান্সে লকডাউন উঠলেও আগামী ১১ জুলাই পর্যন্ত সেদেশ সামাজিক দুরত্ব বজায় রাখার কড়া নির্দেশ ঘোষণা করা হয়েছে। যেকোনও ধরনের সমাবেশ ১১ জুলাই পর্যন্ত নিষিদ্ধ।

English summary
Ligue 1 & 2, French football season will not resume for Corona Pandemic
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X