• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

দুবাই থেকে চুরি কিংবদন্তী ফুটবলার মারাদোনার দামি ঘড়ি, উদ্ধার অসম থেকে, ধৃত অভিযুক্ত

Google Oneindia Bengali News

বিশ্বখ্যাত ও জনপ্রিয় ফুটবলার দিয়েগো মারাদোনার পায়ের জাদুর কথা কারোরই অজানা নয়, তবে তাঁর যে শখগুলিও দামি ছিল সে ব্যাপারটিও অনেকে হয়ত জানেন। প্রয়াত আর্জেন্টিনার খেলোয়ার মারাদোনার ঘড়ির শখ এতটাই ছিল যে তিনি একইসঙ্গে দু’‌টি ঘড়ি পড়তেন এবং বিভিন্ন অনুষ্ঠানেও তা ধরা পড়েছে। মারাদোনার সেই ঘড়িগুলির মধ্যে একটি ঘড়ির সন্ধান মিলল ভারতের অসমে। দিয়েগো মারাদোনার হাবলট ঘড়ি উদ্ধার হয়েছে অসমে। এই মূল্যবান ঘড়ি ছাড়াও অসম পুলিশ কিংবদন্তি ফুটবলারের অন্য অনেক জিনিসও উদ্ধার করেছেন।

অভিযুক্তের বাড়ি থেকে উদ্ধার বহু জিনিস

অভিযুক্তের বাড়ি থেকে উদ্ধার বহু জিনিস

দুবাই পুলিশের সঙ্গে সমন্বয় করে অসম পুলিশ ওয়াজিদ হুসেন নামে এক ব্যক্তির শ্বশুরবাড়ি থেকে ২টি আইপড, একটি জ্যাকেট, একটি টি-শার্ট, ২টো জুতো জোড়া, একটি পুতুল, ২টি স্কোয়াশ র‌্যাকেট, একটি ঘড়ি, ৬টি লাইটার ও একটি ভ্যাসলিন ও টুপি উদ্ধার করে। শিলচরের শিবসাগরের বাসিন্দা ওয়াজিদ হুসেন নামক এক ব্যক্তিকে দুবাই পুলিশের থেকে খবর পেয়ে অসম পুলিশ গ্রেফতার করে। পুলিশের এক শীর্ষ কর্তা এ প্রসঙ্গে বলেন, 'প্রয়োজনীয় আইনত সব ব্যবস্থার পর এই জিনিসগুলি বাজেয়াপ্ত করা হয়েছে। এই উদ্ধার হওয়া জিনিসের মধ্যে কতগুলি মারাদোনার তা খতিয়ে দেখতে হবে।'‌

দুবাই থেকে চুরি করা হয় মারাদোনার জিনিস

দুবাই থেকে চুরি করা হয় মারাদোনার জিনিস

শুক্রবার রাতে অসমের শিবসাগর পুলিশ অভিযুক্তের বাড়ি থেকে কিংবদন্তি ফুটবলারের ঘড়ি উদ্ধার করে এবং অভিযুক্ত ওয়াজিদকে গ্রেফতার করে। দুবাইয়ের একটি কোম্পানি মারাদোনার সই করা বিভিন্ন জিনিস সংরক্ষণ করে। সেই সংস্থাতেই নিরাপত্তারক্ষীর কাজ করত ওয়াজিদ। লিমিটেড এডিশন এই ঘড়িটিও ছিল ওই কোম্পানির শোরুমেই। সেখান থেকেই ঘড়িটি চুরি করেন ওয়াজিদ। এরপরই ঘটনার তদন্ত শুরু করেছিল দুবাই পুলিস। অবশেষে কিংবদন্তী ফুটবলারের ঘড়ি উদ্ধার করে স্বস্তির নিঃশ্বাস ফেলল তদন্তকারীরা।

হাবলট বিগ ব্যাং এডিশনের ঘড়ি

হাবলট বিগ ব্যাং এডিশনের ঘড়ি

প্রসঙ্গত, ২০১০ সালের বিশ্বকাপে মারাদোনাকে হাবলট বিগ ব্যাং লিমিটেড এডিশনের ঘড়ি পড়তে দেখা যায়। মারাদোনাকে সম্মান জানিয়েই তাদের এই স্পেশাল এডিশন ঘড়িগুলি প্রস্তুত করেন প্রসিদ্ধ সংস্থাটি। ওয়াজিদ এ বছরের অগাস্টে বাবার শরীর খারাপের অজুহাতে দেশে ফিরে আসে। এরপরই দুবাই পুলিশ ভারতীয় আইন প্রণয়নকারী এজেন্সিকে অভিযুক্ত ওয়াজিদের বিষয়ে সতর্ক করে। এরপরই অসম পুলিশের কাছে খবর যায়।

 অসমের মুখ্যমন্ত্রীর টুইট

অসমের মুখ্যমন্ত্রীর টুইট

অসমের মুখ্যমন্ত্রী হিমন্ত বিশ্ব শর্মা শনিবার টুইটারে জানিয়েছেন, ওই যুবকের বিরুদ্ধে পরবর্তী আইনি ব্যবস্থা নেওয়া হবে। তিনি বলেন, ফেডারেল আইন প্রয়োগকারী সংস্থার মাধ্যমে দুবাই পুলিশের সঙ্গে সমন্বয় করেছে আর্জেন্টিনার ফুটবলার দিয়োগো মারাদোনার হাবলট ঘড়িটি উদ্ধার করেছে অসম পুলিশ।


খবরের ডেইলি ডোজ, কলকাতা, বাংলা, দেশ-বিদেশ, বিনোদন থেকে শুরু করে খেলা, ব্যবসা, জ্যোতিষ - সব আপডেট দেখুন বাংলায়। ডাউনলোড Bengali Oneindia

English summary
The stolen items of legendary footballer Maradona from Dubai were recovered from Assam
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X