• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

আনন্দাশ্রু নিয়েই বার্সেলোনার প্রতি অভিমান প্রকাশ আতলেতিকোর নায়ক সুয়ারেজের

Google Oneindia Bengali News

সাত বছর পর আতলেতিকো মাদ্রিদ লা লিগায় চ্যাম্পিয়ন। ম্যাচের শেষ বাঁশি বাজার পরই দেখা গেল এক আবেগঘন দৃশ্য। আতলেতির নয়নের মণি লুইস সুয়ারেজ অঝোরে কেঁদে চলেছেন। অবশেষে আনন্দাশ্রুসজল চোখেই উগড়ে দিলেন পুরানো ক্লাব বার্সেলোনার প্রতি একরাশ অভিমান।

বার্সেলোনার প্রতি অভিমান প্রকাশ আতলেতিকোর নায়ক সুয়ারেজের

এবারের লা লিগায় সুয়ারেজের দুরন্ত ছন্দে থাকা আতলেতিকো মাদ্রিদের খেতাব জয়ের যেখানে অন্যতম প্রধান কারণ, সেখানে বার্সা লা লিগা অভিযান শেষ করল তৃতীয় স্থানে থেকে। ভ্যালাদলিদের বিরুদ্ধে প্রথমার্ধে অস্কার প্লানোর করা গোলে পিছিয়ে ছিল আতলেতিকো মাদ্রিদ। দ্বিতীয়ার্ধে অ্যাঞ্জেল কোরেয়া ৫৭ মিনিটের মাথায় সমতা ফেরান। ৬৭ মিনিটে লুইস সুয়ারেজের গোলে ম্যাচ তো বটেই, খেতাব জয়ও নিশ্চিত হয় আতলেতিকোর। ফলে শেষ ম্যাচে জিতেও লাভ হয়নি রিয়াল মাদ্রিদের।

ছয় বছরে বার্সার হয়ে ১৯৮টি গোল করা সুয়ারেজকে গত বছর ছেড়ে দেয় বার্সেলোনা। আতলেতিকোর হয়ে লা লিগা খেতাব জয়ের পর তাই সুয়ারেজ বলেন, বার্সেলোনা যেভাবে আমাকে খাটো করে দেখিয়েছে তাতে গত বছর খুব কঠিন় সময়ের মধ্যে দিয়ে গিয়েছি। তবে আতলেতিকো মাদ্রিদ আমার জন্য দরজা খুলে দিয়েছিল। আমার প্রতিভার প্রতি আতলেতিকো মাদ্রিদ যে আস্থা রেখেছিল তা পূরণ করতে পারায় ভালো লাগছে। উল্লেখ্য, খেতাবের জয়সূচক গোল করার পাশাপাশি এবারের লা লিগায় ২১টি গোল করেছেন সুয়ারেজ। তাঁর এই ২১টি গোল লা লিগায় আতলেতিকোকে ২১ পয়েন্ট পেতে সাহায্য করেছে।

দলের খেতাব জয়ে কোচ দিয়েগো সিমেওনের ভূমিকার কথাও উল্লেখ করতে হয়। আর্জেন্টিনার প্রাক্তন এই তারকা ফুটবলারদের মধ্যে থেকে সেরাটা বের করে এনেছেন অনবদ্য কোচিংয়ের মাধ্যমে। কঠিন মরশুমে নানাবিধ চ্যালেঞ্জ সামলে খেতাব জয়ের জন্য তিনি দলগত সংহতিকেই কারণ হিসেবে উল্লেখ করেছেন। প্রথমার্ধে পিছিয়ে থাকার সময় কেমন লাগছিল সেই প্রশ্নের জবাবে সিমেওনে বলেন, এমন ম্যাচে একটু তো নার্ভাস তো ছিলামই। তবে বিশ্বাস ছিল ম্যাচ জেতার ব্যাপারে। ফলে অন্য ম্যাচের ফলের দিকে একবারও তাকাইনি।

জীবনসঙ্গী খুঁজছেন? বাঙ্গালী ম্যাট্রিমনি - নিবন্ধন নিখরচায়!

English summary
Situation I Experienced Last Summer Was Difficult Says Suarez After Clinching La Liga Title. Suarez Scored The Title Winning Goal For Atletoco Yesterday.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X