• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

লেভান্তের সঙ্গে ড্র-এ বার্সার লা লিগা জয়ের আশা কার্যত শেষ, মানছেন বুস্কেটস

Google Oneindia Bengali News

পারল না বার্সেলোনা। লেভান্তের বিরুদ্ধে তাদের ঘরের মাঠে ড্র করে বার্সেলোনার লা লিগা জয়ের আশা যে কার্যত শেষ, তা মেনে নিয়েছেন মিডফিল্ডার সার্জিও বুস্কেটস। কোনও অঘটন না ঘটলে যে এবারও লিওনেল মেসি শিবিরের হাতে স্প্যানিশ লিগের খেতাব উঠছে না, তা মেনে নিয়েছেন বার্সার সমর্থকরাও। এহেন পরিস্থিতিতে আটলেটিকো মাদ্রিদ ও রিয়াল মাদ্রিদের আগামী ম্যাচগুলির দিকে তাকিয়ে থাকা ছাড়া বার্সার আর কোনও উপায় নেই।

লেভান্তের সঙ্গে ড্র

লেভান্তের সঙ্গে ড্র

লা লিগের অতি গুরুত্বপূর্ণ ম্যাচে লেভান্তের সঙ্গে ড্র করে মাঠ ছাড়ল বার্সেলোনা। তবে মোকাবিলা হাড্ডাহাড্ডি হয়েছে। ম্যাচের প্রথমার্ধের ২৫ মিনিটে লিওনেল মেসির গোলে এগিয়ে যায় বার্সা। ৩৪ মিনিটে কাতালান ক্লাবের হয়ে গোলের ব্যবধান বাড়ান পেদ্রি। প্রথমার্ধে ২-০ গোলে এগিয়ে থাকা বার্সেলোনাকে দ্বিতীয়ার্ধে জোর ধাক্কা দেয় লেভান্তে। ৫৭ ও ৫৯ মিনিটে গোল করে দলকে সমতায় ফেরায় যথাক্রমে গঞ্জালো মেলোরো ও জোসে লুইস মোরালেস। ৬৪ মিনিটে ডেম্বলের গোলে ফের এগিয়ে যায় বার্সা। ৮৩ মিনিটে লেভান্তের হয়ে গোল শোধ করে মেসিদের আশা শেষ করে দেন সার্জিও লিওঁন।

লিগ তালিকার পরিস্থিতি

লিগ তালিকার পরিস্থিতি

এই ড্র-এর পর ৩৬ ম্যাচে ৭৬ পয়েন্ট নিয়ে লা লিগা তালিকার দ্বিতীয় স্থানে অবস্থান করছে বার্সেলোনা। ৩৫ ম্যাচে ৭৭ পয়েন্ট নিয়ে প্রথম স্থানে রয়েছে আটলেটিকো মাদ্রিদ। ৩৫ ম্যাচে ৭৫ পয়েন্ট নিয়ে লিগ তালিকার তৃতীয় স্থানে অবস্থান করছে রিয়াল মাদ্রিদ।

কী বললেন বুস্কেটস

কী বললেন বুস্কেটস

লেভান্তের সঙ্গে ড্র করার পর বার্সেলোনার লা লিগা জয়ের আশা যে কার্যত শেষ, তা মেনে নিয়েছেন দলের মিডফিল্ডার সার্জিও বুস্কেটস। তা বলে যে তাঁরা এই মরসুমে খুব খারাপ খেলেছেন, তাও মানতে রাজি নন সার্জিও। তবে আরও একটু গুছিয়ে খেললে হয়তো বার্সা সমর্থকদের মুখে হাসি ফোটানো যেত বলে মনে করেন বুস্কেটস। অন্তত লেভান্তের বিরুদ্ধে তাঁদের জয় হাসিল করা উচিত ছিল বলে মনে করেন বার্সেলোনার মিডফিল্ডার।

করোনায় থমকে যাওয়া আইপিএল নিয়ে বিসিসিআইয়েরই পাশে প্রাক্তন সচিব, দিশাও দেখালেনকরোনায় থমকে যাওয়া আইপিএল নিয়ে বিসিসিআইয়েরই পাশে প্রাক্তন সচিব, দিশাও দেখালেন

বার্সেলোনার ক্ষীণ আশা

বার্সেলোনার ক্ষীণ আশা

বৃহস্পতিবার লা লিগার অতি গুরুত্বপূর্ণ ম্যাচে রিয়াল সোসিয়েদাদের বিরুদ্ধে খেলতে নামছে আটলেটিকো মাদ্রিদ। শুক্রবার গ্রানাদার বিরুদ্ধে খেলতে নামছে রিয়াল মাদ্রিদ। দুই ম্যাচে আটলেটিকো ও রিয়ালের হার আশা করেছেন বার্সার সমর্থকরা।

জীবনসঙ্গী খুঁজছেন? বাঙ্গালী ম্যাট্রিমনি - নিবন্ধন নিখরচায়!

English summary
La Liga : After draw against Levante Barcelona's titles hopes practically over
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X