• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

কলকাতা লিগের প্রথম ম্যাচেই হোঁচট খেল ইস্টবেঙ্গল, সাফল্যের রাস্তায় অগ্রগমণ ধরে রাখল মহমেডান

Google Oneindia Bengali News

কলকাতা লিগে নিজেদের প্রথম ম্যাচেই হোঁচট খেল ইস্টবেঙ্গল। ধারে এবং ভারে অত্যন্ত দুর্বল খিদিরপুর এফসি'র বিরুদ্ধে গোল শূন্য ড্র করল লাল-হলুদ। অন্য দিকে, ধারাবাহিকতা বজায় রেখে মহমেডান নিজেদের প্রথম ম্যাচে প্রত্যাশিত জয় তুলে নিয়েছে। এরিয়ানকে ৩-০ গোলে পরাজিত করে সাদা-কালো ব্রিগেড।

কলকাতা লিগের প্রথম ম্যাচেই হোঁচট খেল ইস্টবেঙ্গল, সাফল্যের রাস্তায় অগ্রগমণ ধরে রাখল মহমেডান

কলকাতা লিগে সুপার সিক্সে নিজেদের প্রথম মঅযাচে অভিজ্ঞ রিজার্ভ দলকে মাঠে নামায় লাল-হলুদ। এই দলে নিয়মিত প্রথম একাদশের কোনও ফুটবলার ছিলেন না। কেরল থেকে সই করানো পাঁচ তরুণ আনকোরা ফুটবলারকেই এই ম্যাচে ব্যবহার করা হয়। পরিবর্ত হিসেবে নামা হয় তামিলনাড়ু থেকে সই করানো এক ফুটবলারকেও। এই ছয় জনকে এক সঙ্গে দলে নেয় লাল-হলুদ। ইস্টবেঙ্গল প্রথমার্ধে একের পর এক গোল করার সুযোগ সহজে হাতছাড়া করার ফলে এই ম্যাচে কাঙ্খিত জয়সূচক গোল খুঁজে পায়নি।

এই ম্যাচে লাল-হলুদ জনতার চোখ ছিল সন্তোষ ট্রফিতে সর্বোচ্চ গোল করা জেসিন টিকে-র উপর। তবে, প্রথম ম্যাচের পারফরম্যান্স দিয়ে তিনি সন্তুষ্ট করতে পারেননি। দ্বিতীয়ার্ধের পরের দিক থেকে ক্লান্ত দেখিয়েছে ইস্টবেঙ্গল ফুটবলারদের, এরই সঙ্গে বারে ফাউলের সংখ্যাও।

ইস্টবেঙ্গল ব্যর্থ হলেও মহমেডান নিজেদের লক্ষ্যে অবিচল থেকে জয় তুলে নিয়েছে। অহেতুক কোনও পরীক্ষানীরিক্ষার পথে না হেঁটে প্রথম দল খেলিয়ে জয় তুলে এনিয়েছে এরিয়ানের বিরুদ্ধে। ডিফেন্ডিং চ্যাম্পিয়ন মহমেডান ৩-০ গোলে হারায় ইস্টবেঙ্গলের পড়শি ক্লাবকে। প্রথমার্ধে একটি গোল পায় মহমেডান এবং দু'টি গোল তারা করে দ্বিতীয়ার্ধে। ৪২ মিনিটে বক্সের বাইরে থেকে দুরন্ত শটে গোল করে মহমেডানকে এগিয়ে দেন দলের অধিনায়ক মার্কাস জোসেফ। দ্বিতীয়ার্ধে দু'টি গোল মহমেডানের হয়ে করেন ওসমানে এনদিয়ে এবং ফসলু রহমান।

UEFA Nations League 2022: অফ-কালার রোনাল্ডো তবুও জয় পেতে সমস্যা হল না পর্তুগালের, ঘরের মাঠে লজ্জার হার স্পেনেরUEFA Nations League 2022: অফ-কালার রোনাল্ডো তবুও জয় পেতে সমস্যা হল না পর্তুগালের, ঘরের মাঠে লজ্জার হার স্পেনের

English summary
East Bengal played a goalless draw against Kidderpore SC while in another match of Kolkata League Mohammedan Sporting beat Aryan Club by 3-0 goals.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X