• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

বিসর্জনের সুরেই মিশে যাবে বোধনের সুর, রেড রোড কার্নিভ্যালে থাকবে বিশ্বকাপের দলগুলি

  • By Debalina Dutta
  • |

বিজয়া দশমী হয়ে গেছে। কলকাতার আকাশে বাতাসে এখন মা দুর্গার বিদায়ের সুর। মনটা কিছুটা ভারাক্রান্ত। কিন্তু মনটাকে পুরোপুরি খারাপ হতেও দেওয়া যাচ্ছে না। আসলে ফুটবল জ্বর যে চড়তে শুরু করেছে। ইতিমধ্যেই কলকাতায় পৌঁছে গেছে ইংল্যান্ড ও চিলি দল।

বিসর্জনের সুরেই মিশে যাবে বোধনের সুর, রেড রোড কার্নিভ্যালে থাকবে বিশ্বকাপের দলগুলি

কলকাতায় এসে শুধু ফুটবল খেলে বিদেশিরা চলে যাবে সেটি হচ্ছে না। আগেই ফিফা প্রতিনিধিদের সঙ্গে বৈঠকে তাঁদেরকে রেড রোড কার্নিভ্যালে হাজির থাকার জন্য আমন্ত্রণ জানিয়েছিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দোপাধ্যায়। মঙ্গলবারের সেই কার্নিভ্যালে হাজির থাকবে চিলি দলের প্রতিনিধিরাও। ফিফা -র প্রতিনিধিরাও হাজির থাকবেন এই শোভাযাত্রার সাক্ষী হতে।

এবারের দুর্গাপুজোয় বিভিন্ন প্যান্ডেলের বাইরেও বিশ্বকাপের প্রচারমূলক ব্যানার,ফেস্টুনও ছিল সর্বত্র। ফলে মা দুর্গা নিশ্চয় ইতিমধ্যে জেনেই কৈলাসে ফিরে যাচ্ছেন যে ভারতের মাটিতে বসেছে বিশ্বকাপের আসর। এবার বিশ্ববাসীকে বার্তা দিচ্ছে বিশ্ব বাংলা, আসুন জানুন দুর্গাপুজোর মহাযজ্ঞ।

<iframe src="https://www.facebook.com/plugins/video.php?href=https%3A%2F%2Fwww.facebook.com%2Ffifau17worldcup%2Fvideos%2F1427548937340203%2F&show_text=0&width=560" width="560" height="316" style="border:none;overflow:hidden" scrolling="no" frameborder="0" allowTransparency="true" allowFullScreen="true"></iframe>

English summary
Kolkata is ready to host immersion carnival with a twist of World Cup touch &#13;
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X