• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

থমকে গেল মুম্বইয়ের অশ্বমেধের ঘোড়া

  • |
Google Oneindia Bengali News

মুম্বই সিটি এফসি'র বিজয়রথে রাশ টানল কেরল ব্লাস্টার্স। দেস বাকিংহামের দল'কে ০-৩ হারিয়ে লিগ টেবলের পঞ্চমস্থানে উঠে এল কেরল ব্লাস্টার্স। ওড়িশা এফসি'র সঙ্গে একই পয়েন্টে থাকলেও গোল পার্থক্যে পাঁচ নম্বরে থাকল কেরল ব্লাস্টার্স।

থমকে গেল মুম্বইয়ের অশ্বমেধের ঘোড়া

কেরলের বিরুদ্ধে এই হার জোর ধাক্কা দিয়েছে মুম্বই শিবিরে। শীর্ষে থাকা আত্মবিশ্বাসের পাহাড়'কে টলাতে সক্ষম হয়েছে মালাবারিয়ান্স'রা। রবিবারের ম্যাচে ২৭ মিনিটে প্রথম গোল করে কেরল'কে এগিয়ে দেয় সাহাল আব্দুল সামাদ। জর্জ ডিয়াজের পাস থেকে গোল করে যান সামাদ।

প্রথমার্ধে আর গোল সংখ্যা না বাড়লেও আক্রমণের ঝাঁঝ বজায় রেখেছিল কেরল ব্লাস্টার্স। হাইল্যান্ডার্সের বিরুদ্ধে ক্রমাগত চাপ বজায় রাখার ফসল পেতে সমস্যা হয়নি কেরলের। ৪৭ মিনিটে আলভারো ভাজকুইজের গোলে লিড ডবল করেন আলভারো। জ্যাকসন সিং-এর ডানদিক থেকে আসা পাস ধরে বিশ্বমানের গোল করে যান আলভারো। নিঃশব্দে এই গোলটি চলতি মরসুমের সেরা গোল হওয়ার লড়াইয়ে থাকবে। ৫০ মিনিটে ডবল হলুদ কার্ড দেখে লাল কার্ড দেখেন মোর্তাদা ফল।

দ্বিতীয়ার্ধ শুরুর পাঁচ মিনিটের মধ্যে লাল কার্ড দেখে শুধু দলকে চাপে ফেলাই নয়, মুম্বইয়ে উপর আরও এক গোলের বোঝা চাপায় মোতার্দা। ফলের ভুল ফাউলের কারণে পেনাল্টি হজম করে মুম্বই সিটি এফসি। স্পটকিক থেকে গোল করতে ভুল করেননি জর্জ ডিয়াজ। তবে দ্বিতীয়ার্ধে আর গোল সংখ্যা বাড়েনি। দুই পক্ষ একাধিক চেষ্টা করলেও স্কোর বোর্ডের কোনও পরিবর্তন হয়নি।

কেরলের বিরুদ্ধে হারলেও ম্যাচের শুরুতেই এগিয়ে যাওয়ার সুযোগ পেয়েছিল মুম্বই। ২ মিনিটের মাথায় আহমেদ জাহৌর ফ্রি-কিক থেকে বল পান ক্যাসিও গ্যাব্রিয়েল। প্রায় গোল করার মতো পরিস্থিতি তৈরি হলেও শেষ পর্যন্ত অক্ষতই থেকে যায় কেরল ব্লাস্টার্সের গোলদূর্গ। কেরলের বিরুদ্ধেল হারলেও লিগ টেবলের শীর্ষস্থান দখলেই থাকল মুম্বই সিটি এফসি'র। সাত ম্যাচে পাঁচটি জয় এবং দু'টি হার-এর ফলে ১৫ পয়েন্ট নিয়ে শীর্ষে থাকল মুম্বই সিটি এফসি।

English summary
Mumbai City FC lost their second game of the season in ISL 2021 today against Kerala Blasters. In spite of this loss Mumbai retain the top spot of the league table. Kerala climb up fifth position after getting three points from this game.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X