India
  • search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

মদ্রিচ-রাকিটিচের দেশের ফুটবলার হাতছাড়া ইস্টবেঙ্গলের, এটিকে মোহনবাগানে প্রায় নিশ্চিত এই তারকা

Google Oneindia Bengali News

গত আইএসএল-এ ইস্টবেঙ্গলের জার্সিতে যে ক'জন ফুটবলার ভাল পারফর্ম করেছেন তাঁদের মধ্যে অন্যতম ছিলেন অ্যান্তোনিও পেরেসোভিচ। কিন্তু এই মরসুমে আর ইস্টবেঙ্গলের জার্সিতে দেখা যাবে না ক্রোয়েশিয়ার এই ফুটবলারকে।

মদ্রিচ-রাকিটিচের দেশের ফুটবলার হাতছাড়া ইস্টবেঙ্গলের, এটিকে মোহনবাগানে প্রায় নিশ্চিত এই তারকা

লুকা মদ্রিচ-ইভান রাকিটিচের দেশের এই ফুটবলারকে পাওয়ার বিষয়ে আগ্রহ প্রকাশ করেছে কেরল ব্লাস্টার্স। অ্যান্তোনিও পেরেসোভিচের এজেন্টের সঙ্গে এক প্রস্থ কথা হয়েছে কেরল ব্লাস্টার্সের। এই লেফট উইঙ্গার ১৪ ম্যাচে গত মরসুমে ইস্টবেঙ্গলের জার্সিতে প্রতিনিধিত্ব করেছিলেন। ৪টি গোল এবং একটি অ্যাসিস্ট করেছিলেন তিনি। পেরেসোভিচকে পাওয়ার জন্য উৎসাহ দেখিয়েছে আই লিগের একাধিক ক্লাবও।

ক্রোয়েশিয়ার জাতীয় দলের জার্সিতে দুইটি ম্যাচ খেলেছেন পেরেসোভিচ। অন্য দিকে, বিশাল কাইথকে নিশ্চিত করে ফেলল এটিকে মোহনবাগান। কাইথকে দীর্ঘ মেয়াদি চুক্তি অফার করা হয়েছে এবং মোটা অঙ্কেই এটিকে মোহনবাগানে আসছেন তিনি। চেন্নাইয়িন এফসির সঙ্গে তাঁর চুক্তি শেষ হওয়ায় ফ্রি এজেন্ট ছিলেন কাইথ। তাঁকে পাওয়ার জন্য ইস্টবেঙ্গল আগে আগ্রহ প্রকাশ করেছিল এবং লাল-হলুদের রিক্রুটারদের সঙ্গে অনেক দূর কথা এগিয়ে ছিল এরই মাঝে ঘোলা জলে মাছ ধরতে নেমে পড়ে এটিকে মোহনবাগান।

অপর দিকে, পাঞ্জাবের ডিফেন্ডর গুরমুখসিং-এর সঙ্গে দুই বছরের চুক্তি করল চেন্নাইয়িন এফসি। আই লিগের দল রাজস্থান ইউনাইটেড থেকে গুরমুখ এলেন দুই বারের আই লিগ চ্যাম্পিয়ন চেন্নাইয়নে। যদিও গুরমুখের সঙ্গে যোগ রয়েছে ইস্টবেঙ্গলের। লাল-হলুদের অ্যাকাডেমি থেকে এই ফুটবলার উঠে এসেছেন। মিনার্ভা অ্যাকাডেমি এফসি'তেও ছিলেন এই পাঞ্জাব তনয়। রাজস্থান ইউনাইটেডের হয়ে মোট ২২ ম্যাচ খেলেছেন এই তরুণ ডিফেন্ডার।

English summary
Kerala Blasters are interested to sign Antonio Perosevic for forthcoming ISL. Vishal Kaith is all set to wear Green-Maroon Jersey.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X