• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

হেড কোচ পির্লোকে ছাঁটাই করল জুভেন্টাস, দায়িত্বে পুরানো বস

Google Oneindia Bengali News

হেড কোচের পদ থেকে আন্দ্রে পির্লোকে ছাঁটাই করল জুভেন্টাস। গত বছরই কোচ হিসেবে পির্লোর নয়া ইনিংস শুরু হয়েছিল এই ক্লাবে। যদিও প্রথম মরশুমের শেষেই তাঁকে সরিয়ে দেওয়া হলো। পির্লো চলে যাওয়ার পর ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর দিকেই থাকবে সকলের নজর।

হেড কোচ পির্লোকে ছাঁটাই করল জুভেন্টাস

জুভেন্টাসের তরফে আজই বিবৃতি জারি করে পির্লোর কোচের পদ থেকে সরে যাওয়ার কথা জানানো হয়েছে। অতিমারি পরিস্থিতিতে নানা প্রতিবন্ধকতাকে জয় করে তাঁর প্রশিক্ষণেই জুভেন্টাস কোপা ইতালিয়া ও ইতালিয়ান সুপার কাপ যে জিতেছে সে কথাও লেখা রয়েছে। কিছু ভালো জয়ের উদাহরণের পাশাপাশি কোচ হিসেবে পির্লোর ভালো কাজের কথাও উল্লেখ করে তাঁকে ভবিষ্যতের জন্য শুভেচ্ছা জানানো হয়েছে।

যদিও ফুটবল মহলের খবর, সিরি এ-তে জুভেন্টাস খেতাব দখলে রাখতে না পারাতেই তাঁকে সরানোর সিদ্ধান্ত নিয়ে ফেলেন ক্লাবের কর্তারা। চতুর্থ স্থানে থেকে এবার লিগ অভিযান শেষ করেছে জুভেন্টাস। চ্যাম্পিয়ন্স লিগের ব্যর্থতাও পির্লোর পথে কাঁটা বিছিয়েছিল। জুভেন্টাসের হয়ে চার বছর খেলা পির্লো এই ক্লাবে গত বছর এসেছিলেন অনূর্ধ্ব ২৩ দলের দায়িত্ব নিয়ে। কিন্তু মরিজিও সারিকে সরানোর পর তাঁকে মূল দলের কোচ করা হয়েছিল। পির্লোর কোচিংয়ে জুভেন্টাস ৩৪টি ম্যাচে জিতেছে, হেরেছে আটটিতে। পির্লোর স্থলাভিষিক্ত হয়েছেন ম্যাসিমিয়ানো আলেগ্রি। ২০১৯ সালে তিনি দায়িত্ব ছেড়েছিলেন। তার পর থেকে আর কোথাও তিনি কোচিং করাননি। রিয়াল মাদ্রিদ তাঁকে নেওয়ার আগেই পাকা কথা সেরে রেখেছিল জুভেন্টাস। পির্লোকে ছাঁটাইয়ের কিছুক্ষণ পরেই তাঁর নাম ঘোষণা করা হয়।

English summary
Juventus Have Confirmed Andrea Pirlo Will Be Leaving The Club After Just One Season As Head Coach. Massimiliano Allegri Is Likely To Be Reappointed As The Manager Of The Club.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X