• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

এএস রোমার নতুন হেড কোচ মরিনহো, সোশ্যাল মিডিয়ায় বিবৃতি দিয়ে ঘোষণা

টটেনহ্যাম হটস্পারের থেকে বরখাস্ত হওয়ার পর খুব বেশিদিন চাকরিহীন অবস্থায় বসে থাকতে হল না জোসে মরিনহো-কে। তাঁকে ইতালিয় লিগ সিরি এ-এর অন্যতম দল এএস রোমার হেড কোচ নিযুক্ত করা হয়েছে। আগামী মরসুম থেকে নতুন ক্লাবের ফুটবলারদের প্রশিক্ষণ করাবেন জোসে।

এএস রোমার নতুন হেড কোচ মরিনহো, সোশ্যাল মিডিয়ায় বিবৃতি দিয়ে ঘোষণা

মঙ্গলবার এএস রোমা ক্লাবের তরফে একটি বিজ্ঞপ্তি জারি করা হয়। যেখানে জানানো হয় যে ২০২১-২০২২ মরসুমে ইতালিয় ক্লাবকে কোচিং করাবেন জোসে। উল্লেখ্য এই সিদ্ধান্ত জানানোর কয়েক ঘণ্টা আগে এএস রোমার বর্তমান কোচ পাওলো ফনসেকা আগামী মরসুমে ক্লাব ছাড়ার কথা জানিয়ে দিয়েছিলেন। বিন্দুমাত্র অপেক্ষা না করে জোসে মরিনহোর সঙ্গে কথা পাকা করে ফেলে ইতালিয় ক্লাব।

চলতি সিরি এ-তে ৩৪ ম্যাচ খেলে ৮২ পয়েন্ট নিয়ে চ্যাম্পিয়ন হওয়ার মুখে রয়েছে ইন্টার মিলান। ৩৪ ম্যাচে ৬৯ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে অবস্থান করছে আটালান্টা। ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর জুভেন্তাস ৩৪ ম্যাচে ৬৯ পয়েন্ট নিয়ে লিগ তালিকার তৃতীয় স্থানে অবস্থান করছে। ৩৪ ম্যাচে ৫৫ পয়েন্ট নিয়ে সিরি এ তালিকার সপ্তম স্থানে অবস্থান করছে এএস রোমা। এই ব্যর্থতার দায় নিজের কাঁধে নিয়ে সরে যাওয়ার সিদ্ধান্ত নিয়েছেন দলের কোচ পাওলো ফনসেকা।

অন্যদিকে ২০১৯ সালে টটেনহ্যাম হটস্পারের দায়িত্ব নিয়ে দলকে সাফল্যের মুখ দেখাতে পারেননি জোসে মরিনহো। সে কারণে তাঁকে ওই দল থেকে বরখাস্ত করা হয়েছিল। সেই জোসের হাত ধরে এএস রোমা সাফল্যের রাস্তায় পৌঁছতে পারে কিনা, সেটাই দেখার।

English summary
Jose Mourinho will take over as the manager of AS Roma
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X