• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

আইএসএলে প্রথম জয় পেল জামশেদপুর, নর্থইস্ট ইউনাইটেডের হার্টব্রেক হার্টলির গোলে

  • |
Google Oneindia Bengali News

চলতি আইএসএলে প্রথম জয়টি ছিনিয়ে নিল জামশেদপুর এফসি। তাও আবার নিজেদের ঘরের মাঠে। আজ জামশেদপুরের জেআরডি টাটা স্পোর্টস কমপ্লেক্সে নর্থইস্ট ইউনাইটেড এফসিকে ১-০ গোলে হারিয়ে দিয়েছে জামশেদপুর এফসি। জয়সূচক গোলটি করেন অধিনায়ক পিটার হার্টলি।

আইএসএলে প্রথম জয় পেল জামশেদপুর

প্রথমার্ধে দাপট নিয়েই খেলে জামশেদপুর। নর্থইস্টকে কখনও বিপজ্জনক মনে হয়নি। বেশ কয়েকটি সুযোগ তৈরি করেছিল জামশেদপুর। তবে প্রথম এবং একমাত্র গোলটির জন্য তাদের অপেক্ষা করতে হয় ৩১ মিনিট পর্যন্ত। কর্নার থেকে মাপা বল রেখেছিলেন ওয়েলিংটন সিরিনো প্রিওরি, যাতে মাথা ছোঁয়াতে সক্ষম হন হ্যারি সইয়ার। গোলমুখী বলকে শেষ অবধি জালে জড়ান সুযোগসন্ধানী হার্টলি।

দ্বিতীয়ার্ধেও ম্যাচে দাপট বজায় রাখে জামশেদপুর। একের পর এক আক্রমণ আসতে থাকে। লাগাতার চাপ বজায় ছিল নর্থইস্টের অর্ধেই। যদিও ব্যবধান আর বাড়াতে পারেনি জামশেদপুর। জামশেদপুরের রক্ষণও এদিন প্রশংসনীয় ফুটবল উপহার দিয়েছে। ফলে সুবিধা করতে পারেননি নর্থইস্টের আক্রমণভাগের খেলোয়াড়রা। শেষের দিকে নর্থইস্টের একটি আক্রমণ অত্যন্ত কুশলীভাবে রুখে দেন গোলকিপার টিপি রেহনেশ।

এই জয়ের দৌলতে জামশেদপুর ৩ ম্যাচে ৪ পয়েন্ট নিয়ে পয়েন্ট তালিকার ষষ্ঠ স্থানে উঠে এলো। বৃহস্পতিবার এফসি গোয়ার বিরুদ্ধে অ্যাওয়ে ম্যাচ রয়েছে জামশেদপুর এফসির। নর্থইস্ট ৪ ম্যাচের চারটিতেই পরাস্ত হয়ে পয়েন্ট তালিকার একেবারে নীচে রয়েছে।

English summary
Jamshedpur FC Outclassed NorthEast United FC To Earn Their First Win Of The ISL 2022-23. Peter Hartley Has Scored In The 31st Minute.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X