• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

আইএসএলে পাঁচ গোলের ম্যাচ! নর্থইস্টকে উড়িয়ে শেষ চার কার্যত পাকা জামশেদপুরের

  • |
Google Oneindia Bengali News

আইএসএলে ফের দেখা গেল পাঁচ গোলের ম্যাচ, যার চারটিই দ্বিতীয়ার্ধে। আক্রমণে ঝড় তুলে নর্থইস্ট ইউনাইটেড এফসির লড়াই থামিয়ে ৩-২ গোলে জয় ছিনিয়ে নিল জামশেদপুর এফসি। বাকি তিনটি ম্যাচে আর এক পয়েন্ট পেলেই আইএসএলের ইতিহাসে প্রথমবার সেমিফাইনালে পৌঁছে যাবে তারা।

নর্থইস্টকে উড়িয়ে আইএসএলের শেষ চার কার্যত পাকা জামশেদপুরের

ফতোরদার নেহরু স্টেডিয়ামে ৩৫ মিনিটে সেমিনলেন ডঙ্গেলের করা গোলে বিরতিতে এগিয়ে ছিল জামশেদপুর এফসি। ৫৯ মিনিটে ব্যবধান বাড়ান গ্রেগ স্টুয়ার্ট। যদিও মাত্র এক মিনিটের ব্যবধানে গোল করে সমতা ফেরায় নর্থইস্ট ইউনাইটেড এফসি। ৬৬ মিনিটে লালদানমাবিয়া রালতে ও ৬৭ মিনিটে মার্সেলিনহোর করা গোলের সুবাদে।

এরপর ৮৫ মিনিটে জয়সূচক গোলটি করেন জর্ডান মারে। ম্যাচের শেষ লগ্নে অযথা কার্ড দেখে পরের ম্যাচ থেকে ছিটকে গেলেন গ্রেগ স্টুয়ার্ট। জামশেদপুরের এই গোলমেশিনকে রেফারি হলুদ কার্ড দেখান দ্বিতীয়ার্ধের ইনজুরি টাইমে সময় নষ্টের কারণে। ফলে কার্ড সমস্যায় তিনি পরের ম্যাচে খেলতে পারবেন না। জামশেদপুরের পরের ম্যাচ মঙ্গলবার হায়দরাবাদ এফসি, শুক্রবার ওডিশা এফসি ও ৭ মার্চ এটিকে মোহনবাগানের বিরুদ্ধে।

আইএসএলের সেমিফাইনালে ইতিমধ্যেই পৌঁছে গিয়েছে হায়দরাবাদ এফসি। ১৮ ম্যাচে তাদের রয়েছে ৩৫ পয়েন্ট। জামশেদপুর এফসি ১৭ ম্যাচে ৩৪ পয়েন্ট নিয়ে রয়েছে দ্বিতীয় স্থানে। ১৭ ম্যাচে ৩১ পয়েন্ট নিয়ে তিনে রয়েছে এটিকে মোহনবাগান। চারে থাকা মুম্বই সিটি এফসির রয়েছে ১৭ ম্যাচে ২৮ পয়েন্ট। পঞ্চম স্থানে কেরালা ব্লাস্টার্স এফসি, ১৭ ম্যাচে ২৭ পয়েন্ট নিয়ে। ১৯ ম্যাচে ১৩ পয়েন্ট নিয়ে নর্থইস্ট রইল দশম স্থানে। কাল কেরালা ব্লাস্টার্স এফসি খেলবে চেন্নাইয়িন এফসির বিরুদ্ধে।

English summary
Jamshedpur FC Beat NorthEast United FC By 3-2 To Almost Secure ISL Semi Final Birth. Greg Stewart Gets Booked During Injury Time And Will Miss The Next Match.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X