• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

করোনাকালে দর্শকশূন্য মাঠে আইএসএল, টুর্নামেন্টের ভেন্যু জানিয়ে দিল এফএসডিএল

  • |

করোনা আবহে ভারতে ফুটবল মাঠে কবে বল গড়াবে জানা নেই, এই পরিস্থিতিতে একটি ভেন্যু থেকেই আইএসএল করার সিদ্ধান্ত। এই সিদ্ধান্ত আগেই জানিয়ে দেওয়া হয়েছিল, এবার সরকারিভাবে চূড়ান্ত ভেন্যু জানিয়ে দেওয়া হল।

করোনাকালে দর্শকশূন্য মাঠে আইএসএল, টুর্নামেন্টের ভেন্যু জানিয়ে দিল এফএসডিএল

সমস্ত জল্পনার অবসান। আগামী মরশুমের আইএসএল খেলা হবে গোয়াতেই। এফএসডিএলের পক্ষ থেকে জানিয়ে দেওয়া হল, ২০২০-২১ মরশুমের আইএসএল গোয়াতে আয়োজিত হতে চলেছে।

জৈব সুরক্ষা মেনেই ফুটবল মাঠে বল গড়াবে বলে এফএসডিএল জানিয়েছে। ফলে কলকাতার ফ্যানেদের এবার যুবভারতীতে বসে এটিকে-মোহনবাগানের ম্যাচ দেখা হবে না।

আইএসএলের তরফে রবিবার জানিয়ে দেওয়া হল, গোয়ার তিনটি স্টেডিয়ামে দর্শকশূন্য ম্যাচের আয়োজন করা হবে। ফাতোরদার জওহরলাল নেহরু স্টেডিয়াম, বাম্বোলিনের জিএমসি অ্যাথলেটিক স্টেডিয়াম আর ভাস্কোর তিলক ময়দান স্টেডিয়ামে এবারের আইএসএলে টুর্নামেন্টের ম্যাচ হবে। এর আগে এফএসডিএলের প্রতিনিধি দলের পক্ষ থেকে গোয়ার স্টেডিয়ামগুলি ঘুরে দেখা হয়েছিল।

গোয়াতে প্রতিটি আইএসএল দল নিজেদের অনুশীলনের জন্য পৃথক মাঠ পাবে। আর এই অনুশীলনের জন্য স্পোর্টস অথোরিটি অফ গোয়ার কাছ থেকে ১৬টি ট্রেনিং গ্রাউন্ড দেখে রেখেছে এফএসডিএল, যার মধ্যে ১০টি ট্রেনিং গ্রাউন্ডকে শেষ অবধি বাছা হবে।

English summary
Its Official, ISL Matches To Take Place Across 3 Venues In Goa
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X