• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

ভারতীয় কোন ডিফেন্ডারকে পেতে আগ্রহী এটিকে মোহনবাগান

  • |

২০২২ সালে আইএসএলে বিদেশির সংখ্যা কমতে চলেছে। যার ফলে ভারতীয় ফুটবলারদের চাহিদা আরও বাড়বে। ভারতীয় খেলোয়াড়দের দর বাড়তে চলেছে তা নিশ্চিত করে বলা যায়। ফলে ভারতীয় ফুটবলার পেতে এখনও থেকে ফ্র্যাঞ্চাইজি গুলি ঝাঁপাতে চলেছে।

ভারতীয় কোন ডিফেন্ডারকে পেতে আগ্রহী এটিকে মোহনবাগান

জানা যাচ্ছে, তরুণ ভারতীয় ডিফেন্ডার সন্দীপ সিংকে টার্গেট করল এবারের আইএসএলের দুই দল। লিগে এই মুহূর্তে ১২ ম্যাচ থেকে ২৯ পয়েন্ট নিয়ে মুম্বই সিটি এফসি আইএসএলের পয়েন্ট টেবিলে শীর্ষস্থানে রয়েছে। অন্যদিকে ১২ ম্যাচ শেষে এটিকে মোহনবাগান ২৪ পয়েন্টে রয়েছে। এই দুই ফ্র্যাঞ্চাইজি মুম্বই সিটি এফসি ও এটিকে মোহনবাগান এবার সন্দীপ সিংকে দলে পেতে চায়।

এই মুহূ্র্তে ভারতীয় তরুণ এই ডিফেন্ডার কেরালা ব্লাস্টার্স দলে খেলছেন। কেরালার বর্তমান কোচ কিবু ভিকুনার অধীনে আইএসএলের মঞ্চে নিজেকে দারুণভাবে মেলে ধরেছেন সন্দীপ।

ভারতীয় কোন ডিফেন্ডারকে পেতে আগ্রহী এটিকে মোহনবাগান

চলতি আইএসএলে পাঁচটি ম্যাচ খেলে মনিপুরী সন্দীপ সিং রক্ষণে বেশ নজর কেড়েছেন। গত বছর সন্দীপ ১ বছরের চুক্তিতে কেরালায় যোগ দিয়েছিল। ২০২১ সালের মে মাসে কেরালার সঙ্গে সন্দীপের চুক্তি শেষ হলে তার এটিকে মোহনবাগান ও মুম্বই সিটি এফসি তাঁর সঙ্গে চুক্তি করতে আগ্রহী বলে খবর। ইতিমধ্যে দুই ফ্র্যাঞ্চাইজির পক্ষ থেকে সন্দীপের এজেন্টের সঙ্গে কথাও চলছে বলে জানা গিয়েছে।

কলকাতাঃ করোনার ভ্যাকসিন প্রয়োগের জন্য ৫০ বছর অতিক্রান্ত ব্যক্তিদের তালিকা তৈরি পুরসভার

আইএসএলে ফের নর্থইস্টের মুখোমুখি এটিকে মোহনবাগান, পাল্লা ভারী কোন শিবিরের?

English summary
Isl update: atk mohun bagan and mumbai city fc wants kerala blasters young defender sandeep singh
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X