• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

এটিকে মোহনবাগানে সিনিয়র পোগবা, ভাই পল পোগবাও আসতে পারেন ভারতে, সবুজ-মেরুন সই করা নিয়ে মুখ খুললেন তারকা ফুটবলার

Google Oneindia Bengali News

ভারতীয় ফুটবলে চলতি দল বদলের বাজারে এখনও পর্যন্ত সব থেকে বড় চমকটি দিয়েছে এটিকে মোহনবাগান। পল পোগবার দাদা ফ্লোরেন্টিন পোগবাকে সই করিয়েছে সবুজ-মেরুন ব্রিগেড। ফ্রান্স থেকেই ভারতীয় ক্লাবে সই করার কারণ এবং এটিকে মোহনবাগান প্রসঙ্গে মুখ খুললেন ফ্লোরেন্টিন।

সমর্থকরাই ক্লাবের হৃদপিণ্ড:

সমর্থকরাই ক্লাবের হৃদপিণ্ড:

ফ্লোরেন্টিন জানিয়েছেন, একটা ক্লাবের হৃদপিণ্ড তাদের সমর্থক এবং এটিকে মোহনবাগানের এই অগুণিত সমর্থককে সঙ্গে নিয়েই তিনি এগিয়ে যেতে চান। তাঁর কথায়, "সদস্য সমর্থকরা ক্লাবের হৃদপিণ্ড ওদের নিয়েই আমরা এগিয়ে যাব। স্টেডিয়াম ভর্তি দর্শকের সামনে খেলতে আমি সব সমই ভালবাসি, সেটা এখানে পাব জেনে ভাল লাগছে। অপেক্ষায় থাকব সমর্থকদের ঢেউয়ের সামনে খেলতে নামার জন্য।"

ভারতীয় ফুটবল সম্পর্কে ধারণা:

ভারতীয় ফুটবল সম্পর্কে ধারণা:

আইএসএল সম্পর্কে এখনও অনেক কিছু জানা আমার বাকি রয়েছে। আগে এখানে খেলে যাওয়া কিংবদন্তি আনেলকা এবং রবার্তো পিরেসের থেকে ভারতীয় ফুটবল এবং লিগ সম্পর্কে অনেক কিছু শুনেছি। মনে হয়েছে এখানকার ফুটবল যথেষ্ট জনপ্রিয়।

নতুন চ্যালেঞ্জ নিতে ভারতে আসা:

নতুন চ্যালেঞ্জ নিতে ভারতে আসা:

লিগা ২-এর যে ক্লাব থেকে ফ্লোরেন্টিন খেলতে এসেছেন তাদের সঙ্গে এক মরসুমের আরও চুক্তি থাকলেও তিনি যৌথ সম্মতিতে ক্লাব ছেড়ে ভারতে পা বাড়ান। তিনি জানান ভারতে তাঁর খেলতে আসার প্রধান কারণ নতুন চ্যালেঞ্জ নেওয়া। তিনি বলেন, "নতুন একটা চ্যালেঞ্জ নিয়ে ভারতে খেলতে আসছি। এটা একটা নতুন দেশ, নতুন চ্যাম্পিয়নশিপ এবং অনেকগুলো ক্লাবকে চেনার সুযোগ করে দেবে।"

বিশ্বের একাধিক সেরা লিগে খেলার অভিজ্ঞতা:

বিশ্বের একাধিক সেরা লিগে খেলার অভিজ্ঞতা:

ফ্লোরেন্টিন ঈশ্বরে বিশ্বাসী একজন ফুটবলার এবং তিনি বিশ্বাস করেন ঈশ্বরের আশীর্বাদের কারণেই বিশ্বের বিভিন্ন সেরা লিগে খেলার অভিজ্ঞতা অর্জন করেছেন তিনি। পল পোগবার নিজের দাদা বলেন, "আমি ঈশ্বরকে সব সময় ধন্যবাদ দিই এর জন্য, তিনি আমার ভালবাসাকে পেশা হিসেবে দিয়েছেন। ফুটবল আমাকে শিখিয়েছে কী ভাবে চ্যালেঞ্জের সম্মুখীন হতে হয়। ফ্রান্স ছাড়া আমেরিকা, তুরস্কের লিগে খেলার অভিজ্ঞতা রয়েছে আমার, যা আমাকে শিখিয়েছে সতীর্থদের নিয়ে সফল হতে। আমি চেষ্টা করব নিজের অভিজ্ঞতা এবং সেরাটা দিয়ে ট্রফি জিততে।"

ভারতে আসতে পারেন পল পোগবা:

ভারতে আসতে পারেন পল পোগবা:

পল পোগবা এবং ফ্লোরেন্টিন পোগবা হরিহর আত্মা। নিজের বড় দাদাকে অত্যন্ত শ্রদ্ধা করেন এবং ভালবাসেন পল। ফ্লোরেন্টিন এটিকে মোহনবাগানে সই করার পর পল তাঁকে শুভেচ্ছা জানিয়েছিলেন সোশ্যাল মিডিয়ায়। দাদ-ভাই-এর এই জুটিকে দেখা যেতে পারে ভারতে। এটিকে মোহনবাগানের জার্সিতে দাদা'র খেলার দেখার জন্য ভারতে আসতে পারেন জুনিয়র পোগবা।

English summary
Florentin Pogba speaks after signing for ATK Mohun Bagan for ISL. He is elder brother of Paul Pogba.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X