• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

আইএসএলের ঐতিহাসিক ডার্বিতে প্রথামার্ধে গোল অধরা, দুরন্ত সেভে বিপদ থেকে রক্ষা পেল ইস্টবেঙ্গল

  • |

ডাঙায় যুদ্ধ ইলিশ চিংড়ির। ডার্বি যুদ্ধ এবার আরও বড় মঞ্চে। সপ্তম আইএসএলে ডার্বি যুদ্ধে মুখোমুখি এটিকে মোহনবাগান বনাম এসসি ইস্টবেঙ্গল। ইন্ডিয়ান সুপার লিগে দুই দলই নতুন করে আত্মপ্রকাশ করেছে। আইএসএলের ডার্বি ঘিরে তাই বাড়তি উত্তেজনা।

আইএসএলের ঐতিহাসিক ডার্বিতে প্রথামার্ধে গোল অধরা, দুরন্ত সেভে বিপদ থেকে রক্ষা পেল ইস্টবেঙ্গল

প্রথমার্ধে অবশ্য দুই দলই গোলের দরজা খুলতে পারল না। নির্ধারিত ৪৫ মিনিটের খেলায় দুই দলই একাধিক সুযোগ তৈরি করে। কিন্তু গোলের কাছাকাছি পৌঁছেও লক্ষ্যপূরণ হয়নি।

প্রথমার্ধের সেরা মুহূর্তে বাছলে অবশ্যই ৩৬ মিনিটে দেবজিতের দুরন্ত সেভ এক নম্বরে থাকবে। ম্যাচের ৩৬ মিনিটে থ্রো থেকে প্রতি আক্রমণে ঝড় তুলে এটিকে মোহনবাগানের হাভি হার্নান্ডেজ দুরন্ত ভলিতে তেকাঠিতে বল রেখেছিলেন। হার্নান্ডেজের জোরালো শট বাঁ-দিকে ঝাঁপিয়ে ক্লিয়ার করেন দেবজিৎ।

ফলে এযাত্রায় বিপদ থেকে রক্ষা পায় ইস্টবেঙ্গল। দেবজিতের দুরন্ত এই সেভটি লিগ শেষে, সেরা দশ গোল বাঁচানোর মুহূর্তের মধ্য়ে থাকতে পারে। এশিয়ার বৃহত্তম ডার্বির প্রথমার্ধ শেষ পর্যন্ত ড্র থাকল।

ডার্বিতে কে করবে বাজিমাত, ময়দানের দুই শিবিরের ফুটবলের উত্তাপ

ম্যাচে প্রথম থেকে ইস্টবেঙ্গল ভালো খেলছে। এটিকে মোহনবাগান অন্যদিকে ডানদিকে থেকে আক্রমণ ঝড় তুলেছে। দ্বিতীয়ার্ধে এরপর বাঁ-দিক থেকে সচল হলে হাবাসের দল আরও বেশি ভয়ংকর হয়ে উঠতে পারে। শেষ কোয়ার্টারে ম্যাচের ফলাফল কী দাঁড়ায় সেটাই এখন দেখার।

English summary
Isl derby: Atk mohun bagan vs SC East bengal match turns goalless after first half
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X