• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

আইএসএল-এর সূচিতে পরিবর্তন, দেখে নিন আপনার প্রিয় দলের খেলা বদলাল কি না

Google Oneindia Bengali News

আইএসএল ২০২২-২৩ মরসুম শুরু হতে চলেছে ৭ অক্টোবর ইস্টবেঙ্গল বনাম কেরল ব্লাস্টার্সের ম্যাচ দিয়ে। উদ্বোধনী ম্যাচের এক সপ্তাহও বাকি নেই, তারই মধ্যে তিন ম্যাচের সূচিতে পরিবর্তন আনল এফএসডিএল।

আইএসএল-এর সূচিতে পরিবর্তন, দেখে নিন আপনার প্রিয় দলের খেলা বদলাল কি না

জামশেদপুর এফসি'র তিনটি ম্যাচের সময় সূচির পরিবর্তন ঘটেছে। পূর্ব নির্ধারিত সূচি অনুযায়ী ডিফন্ডিং চ্যাম্পিয়ন হায়দরাবাদ এফসির বিরুদ্ধে জামশেদপুরের ম্যাচ ছিল ১২ নভেম্বর ২০২২, সেটি এগিয়ে এসেছে ৯ নভেম্বর। এটি জামশেদপুরের হোম ম্যাচ। জেআরডি টাটা স্পোর্টস কমপ্লেক্সে নির্ধারিত সময় সন্ধ্যা সাড়ে ৭টা থেকেই এই ম্যাচ শুরু হবে।

জামশেদপুরের আরও একটি হোম ম্যাচের সূচি পরিবর্তন হয়েছে। ২১ জানুয়ারি ২০২৩, বেঙ্গালুরু এফসির বিরুদ্ধে ঘরের মাঠে ম্যাচটি খেলার কথা ছিল টাটা গোষ্ঠীর দলটির কিন্তু সেই ম্যাচ তিন দিন এগিয়ে খেলা হবে ১৮ জানুয়ারি একই সময়ে।

দু'টি হোম ম্যাচের পাশাপাশি জামশেদপুর এফসির একটি অ্যাওয়ে ম্যাচের সূচিরও পরিবর্তন হয়েছে। ২৫ ফেব্রুয়ারি ২০২৩, কলিঙ্গ স্টেডিয়ামে ওড়িশা এফসির বিরুদ্ধে অ্যাওয়ে ম্যাচ খেলার কথা ছিল জামশেদপুরের কিন্তু সেই ম্যাচ এগিয়ে নতুন সূচি অনুযায়ী খেলা হবে ২২ ফেব্রুয়ারি। ম্যাচের সময় একই রয়েছে। বাকি সূচিতে কোনও পরিবর্তন নেই।

আইএসএল ২০২১-২২ মরসুমে জামশেদপুর এফসি আইএসএল শিল্ড চ্যাম্পিয়ন হয়। গ্রুপ পর্ব শেষে শীর্ষ স্থানে শেষ করেছিল জামশেদপুর। ফুটবল দেবতা আরও একটু সহায় থাকলে আইএসএল ট্রফিও আসত জামশেদপুরের ঘরে।

দীপ্তি শর্মার করা 'বিতর্কিত' আউট নিয়ে মুখ খুললেন রবিচন্দ্রন অশ্বিনদীপ্তি শর্মার করা 'বিতর্কিত' আউট নিয়ে মুখ খুললেন রবিচন্দ্রন অশ্বিন

English summary
ISL announces few changes in the the fixture of Jamshedpur FC
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X