• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

কঠিন শাস্তির মুখে এসসি ইস্টবেঙ্গলের মাঝমাঠের কাণ্ডারী

  • |
Google Oneindia Bengali News

আইএসএল-এর ম্যাচে নর্থইস্ট ইউনাইটেডের বিরুদ্ধে রেফারির সঙ্গে খারাপ আচরন করায় সর্ব ভারতীয় ফুটবল ফেডারেশনের রোশের মুখে পড়লেন ইস্টবেঙ্গলের ক্রোট মিডিও অ্যান্তোনিও পেরোসেভিচ। কঠিন শাস্তির সম্মুীখন হতে পারেন এই বিদেশি।
নর্থইস্ট ম্যাচে রেফারির গায়ে হাত তুলেছিলেন চলতি আইএসএল-এ ইস্টবেঙ্গলের সফলতম বিদেশি পেরিসোভিচ। তাঁর বিরুদ্ধে ম্যাচ কমিশনারের রিপোর্টে সেই কথা বেশ ভাল মতো ছিল। রেফারির বিরুদ্ধে বল প্রয়োগের কারণে এ বার শোকজ করা হল এই তারকা বিদেশি'কে। এমনিতেই লাল কার্ড দেখে পরবর্তী হায়দরাবাদ ম্যাচে তাঁর সার্ভিস পাবে না লাল-হলুদ ব্রিগেড। তবে, এই এক ম্যাচেই থেমে থাকবে না এআইএফএফ। দিল্লির ফুটবল হাউসের অন্দর থেকে ভেসে আস খবর অনুযায়ী, সমুচিত জবাব না পেলে বেশ কঠিন শাস্তি হতে পারে এই মিডিও-এর।

কঠিন শাস্তির মুখে এসসি ইস্টবেঙ্গলের মাঝমাঠের কাণ্ডারী

আইএসএল-এর পক্ষ থেকে প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, সর্ব ভারতীয় ফুটবল ফেডারেশনের ডিসিপ্লিনারি কোডের ৪৮.১.২ ধারা লঙ্ঘন করেছেন পেরোসেভিচ। নিজের কার্যকলাপের সমর্থনে শোকজের জবাব দেওয়ার জন্য ২৩ ডিসেম্বর পর্যন্ত সময় দেওয়া হয়েছে লাল-হলুদ আক্রমণের অন্যতম কাণ্ডারী'কে। এমনিতেও ২৩ ডিসেম্বর নিজামের শহরের ফ্রাঞ্চাইজি দলের বিরুদ্ধে তাঁকে প্রথম একাদশে পাবে না ম্যানুয়েল ডিয়াজ।

আইএসএল-এ এখনও পর্যন্ত একেবারেই চেনা ছন্দে নেই এসসি ইস্টবেঙ্গল। গত বারে যেখানে শেষ করেছিল সেখান থেকেই যেন এই মরসুম শুরু করেছে লেসলি ক্লডিয়াস সরণি'র ক্লাব। রবি ফাওলারের পরিবর্তে কোচের চেয়ারে ম্যানুয়েল ডিয়াজ বসলেও দলের পারফরম্যান্সে কোনও ফারাক দেখা যায়নি। যেমনটা ফারাক দেখা যায়নি বিদেশিদের মধ্যেও।

অ্যান্টোনি পিলকিংটন, জ্যাস মাঘোমা'কে ছেড়ে এই মরসুমে আমির ডার্বিসেভিচ, টমিস্লাভ মার্সেলা'কে সই করালেও কোনও লাভ হয়নি। বরং ইস্টবেঙ্গল ক্লাবের সাবেকি কর্তা এবং ইসভেস্টার শ্রী সিমেন্টসের দড়ি টানাটানি'তে ব্রাইট এনোবাখারে'কে ছেড়ে আরও বিপাকে পড়েছে ইস্টবেঙ্গল। চলতি মরসুমে চিমা'কে সই করালেও তাতে কোনও ফারাক হয়নি।

এই মরসুমে এখনও পর্যন্ত জয়ের দেখা নেই ইস্টবেঙ্গলের। এগারো দলের লিগে লাল-হলুদের অবস্থান তলানিতে। সাত ম্যাচে তিনটি ড্র এবং চারটি হারে ফলে ইস্টবেঙ্গলের সংগ্রহ ৩ পয়েন্ট। ইস্টবেঙ্গলের গোল করেছে ৯টি এবং ১৭ বার তাদের গোলেবল জড়িয়েছে প্রতিপক্ষ।

English summary
Croat footballer Antonio Perosevic has been show caused for his offensive attitude towards the referee against NorthEast United FC. Referee showed him red card for the violation of rules but the penalty can increase if major guilty found. He is the only player who looks dependable in the team of East Bengal this season till now.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X