• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

আইএসএলের সেমিফাইনাল ও ফাইনালের দিনক্ষণ ঘোষণা এফএসডিএলের

  • |
Google Oneindia Bengali News

চলতি আইএসএলের সেমিফাইনাল ও ফাইনালের দিনক্ষণ ঘোষণা করল আয়োজক ফুটবল স্পোর্টস ডেভেলপমেন্ট লিমিটেড বা এফএসডিএল। ফতোরদার পণ্ডিত জওহরলাল নেহরু স্টেডিয়ামে হবে আইএসএল ফাইনাল, মার্চের ২০ তারিখ। তার আগে সেমিফাইনালের প্রথম লেগের খেলাগুলি হবে মার্চের ১১ ও ১২ তারিখ। এরপর মার্চের ১৫ ও ১৬ তারিখ হবে সেমিফাইনালের ফিরতি লেগের খেলাগুলি।

আইএসএলের সেমিফাইনাল ও ফাইনাল দিনক্ষণ ঘোষণা এফএসডিএলের

আইএসএল এখনও যে জায়গায় দাঁড়িয়ে রয়েছে তাতে প্রথম চারে যাওয়ার লড়াইয়ে রয়েছে ৯টি দল। এবারের আইএসএলের প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ লড়াই মন জয় করেছে ফুটবলপ্রেমীদের। পয়েন্টের ব্যবধানও দলগুলির মধ্যে খুব বেশি নয়। শীর্ষে থাকা দলের সঙ্গে একেবারে নীচে থাকা দলের পয়েন্টের ব্যবধান ১৯। আইএসএলের পয়েন্ট তালিকার শীর্ষে এই মুহূর্তে রয়েছে হায়দরাবাদ এফসি। ১৬ ম্যাচে তাদের পটেন্ট ২৯। ১৫ ম্যাচে ২৯ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে এটিকে মোহনবাগান। তবে গোলপার্থক্যে অনেকটাই এগিয়ে রয়েছে নিজামের শহর। ১৫ ম্যাচে ২৬ পয়েন্ট নিয়ে তৃতীয় স্থানে রয়েছে কেরালা ব্লাস্টার্স এফসি। চারে থাকা জামশেদপুর এফসির ঝুলিতে রয়েছে ১৪ ম্যাচে ২৫ পয়েন্ট।

১৫ ম্যাচে ২৫ পয়েন্ট নিয়ে পঞ্চম স্থানে রয়েছে মুম্বই সিটি এফসি। ১৬ ম্যাচে ২৩ পয়েন্ট নিয়ে বেঙ্গালুরু এফসি রয়েছে ষষ্ঠ স্থানে। সপ্তম থেকে একাদশ স্থানে থাকা ওডিশা এফসি, চেন্নাইয়িন এফসি. এফসি গোয়া, এসসি ইস্টবেঙ্গল প্রতিটি দলই খেলেছে ১৭টি করে ম্যাচ। ওডিশার পয়েন্ট ২২, চেন্নাইয়িনের ২০, গোয়ার ১৮, এসসি ইস্টবেঙ্গল ও নর্থইস্ট ইউনাইটেড ১০ পয়েন্টের বেশি আদায় করতে পারেনি। এবারের আইএসএলে ফাইনালে ওঠার ক্ষেত্রে বিচার্য হবে না অ্যাওয়ে গোলের নিয়ম। দুটি লেগ মিলিয়ে গোলপার্থক্যে এগিয়ে থাকা দলই জায়গা করে নেবে ফাইনালে।

লিগ পর্যায়ের খেলাগুলি শেষ হবে মার্চের ৭ তারিখ। পয়েন্ট তালিকার শীর্ষে যে দল থাকবে তারাই পাবে লিগ শিল্ড। সেই দল পরবর্তী মরশুমের এএফসি চ্যাম্পিয়ন্স লিগের গ্রুপ পর্যায়ে সরাসরি খেলার যোগ্যতা অর্জন করবে। চলতি আইএসএলে সর্বাধিক গোলদাতা এখনও অবধি হায়দরাবাদের বার্থোলোমিউ ওগবেচে, তিনি ১৫ ম্যাচে ১৪টি গোল করেছেন। মুম্বই সিটি এফসির ইগর আঙ্গুলোর গোলের সংখ্যা ১০।

English summary
ISL 2021-22: The First-Leg ISL Semi-finals Will Be Held On Friday, March 11 And Saturday, March 12. The Return Legs Are Scheduled On Tuesday, March 15 And Wednesday, March 16. Final On Sunday March 20.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X