• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

তাঁর চোখে ডার্বি যুদ্ধের ফেভারিট নায়ক কারা জানালেন সৌরভ গঙ্গোপাধ্যায়

  • |

দরজায় কড়া নাড়ছে আইএসএল। অপেক্ষার আর কয়েক ঘন্টা। তারপরই এটিকে মোহনবাগান বনাম কেরালা ব্লাষ্টার্স ম্যাচ দিয়ে আইএসএলে ঢাকে কাঠি। ২০ নভেম্বর আইএসএলে আজ অভিষেক হচ্ছে এটিকে মোহনবাগানের। লিগের দ্বিতীয় ম্যাচেই এরপর এটিকের প্রতিপক্ষ এসসি ইস্টবেঙ্গল। ২৭ নভেম্বরের বাঙালির চিরন্তন আবেগের ডার্বি ঘিরে তাই উত্তেজনার পারদ চড়ছে। আর এই ডার্বি নিয়েই আইএসএল শুরুর আগে থেকেই উত্তাপে ফুটছেন এটিকে-মোহনবাগানের অন্যতম ডিরেক্টর সৌরভ গঙ্গোপাধ্যায়।

তাঁর চোখে ডার্বি যুদ্ধের ফেভারিট নায়ক কারা জানালেন সৌরভ গঙ্গোপাধ্যায়

আইএসএলের প্রথম ডার্বিতে এবছর মাঠে দর্শক নেই। কিন্তু পরের বছর অতিমারি কাটলে যুবভারতীতে ১ লক্ষ দর্শকের সামনে ঘটি বাঙালের মহারণ দেখার প্রত্যাশায় রেখেছেন সৌরভ। সেই সঙ্গে তাঁর চোখে ডার্বি যুদ্ধে নায়ক কারা সেই নিয়েও এক ভিডিও সাক্ষাৎকারে প্রতিক্রিয়া দিয়েছেন মহারাজ।

সৌরভ বলেন, 'ডার্বি বলেলেই বাইচুং,মাজিদ বাসকারদের কথা সবার আগে আসবেই। ডার্বিতে মাজিদ বাসকার, বাইচুংয়ের দারুণ অবদান রয়েছে। শুধু তাই নয় মোহনবাগানের চিমা, ব্যারোটোদের কথাও বলতে হবে। আমি যখন ক্রিকেট খেলেছি, তখন এই বাইচুং, চিমাদের সঙ্গে অনেকবার ট্রেনিং করেছি। এখন ফ্যানেরা সিক্স প্যাক, ফিটনেস সংস্কৃতির কথা বলে। কিন্তু সেই সময় বাইচুং, চিমাদের যা ফিটনেস ছিল তা সত্যিই অসাধারণ। ট্রেনিংয়ের সময় ওদের সাধনা দেখলে সত্যিই চমকে যেতাম। সেই সঙ্গে বাঙালি ডার্বি ম্যাচ ঘিরে ওদের কীসব আবেগ। ওরা হৃদয় দিয়ে ডার্বি খেলে গিয়েছে।

কেরালাকে ৩-০ গোলে পরাজিত করবে মোহনবাগান, দাবি বাগান সমর্থকদের

English summary
Isl 2020: Who are the derby heroes to ATK Mohun Bagan's Director Sourav Ganguly
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X