• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

ডার্বির উত্তাপে ঢাকে কাঠি! ঘটি-বাঙালের মহারণের আগে বিশেষ বার্তা

  • |

আইএসএলের প্রথম ডার্বি ঘিরে উত্তোজনার পারদ চড়ছে। সাত বছরের আইএসএলে এই প্রথমবার শুক্রবার বাঙালির চিন্তরন আবেগের ডার্বি ম্যাচ। মেগা ম্যাচের আগে এবার দুই প্রধানকে শুভেচ্ছা সাদা কালো শিবিরের।

ডার্বির উত্তাপে ঢাকে কাঠি! ঘটি-বাঙালের মহারণের আগে বিশেষ বার্তা

এবছর প্রথমবার বাংলা থেকে মোহনবাগান ও ইস্টবেঙ্গল, শতাব্দী প্রাচীন দুই ক্লাবই আইএসএল বৃত্তে ঢুকে পড়েছে। এটিকের সঙ্গে গাঁটছড়া বেঁধে আইএসএলে ঢুকে পড়েছে মোহনবাগান। অন্যদিকে বিনিয়োগকারী শ্রী সিমেন্টকে সঙ্গে নিয়ে এসসি ইস্টবেঙ্গল এবার ইন্ডিয়ান সুপার লিগে।

আর আইএসএল জার্নির প্রথম ম্যাচেই এসসি ইস্টবেঙ্গলের প্রতিপক্ষ চিরপ্রতিদ্বন্দ্বী মোহনবাগান। শুক্রবার এটিকে-মোহনবাগানের বিরুদ্ধে ম্যাচ দিয়েই রবি ফাওলারের কোচিংয়ে এসসি ইস্টবেঙ্গল আইএসএল ২০২০-র অভিযান শুরু করবে। তার আগে এটিকে মোহনবাগান ও এসসি ইস্টবেঙ্গলকে শুভেচ্ছা মহামেডানের।

ডার্বির উত্তাপে ঢাকে কাঠি! ঘটি-বাঙালের মহারণের আগে বিশেষ বার্তা

ডার্বি নিয়ে আশাবাদী লাল-হলুদ, ক্লাব তাঁবুতে জায়ান্ট স্ক্রিনের ব্যবস্থা

সাদা কালো ব্রিগেডের পক্ষ থেকে শুভেচ্ছায় জানানো হয়, 'আমাদের প্রতিবেশী দুই দল এটিকে মোহনবাগান ও এসসি ইস্টবেঙ্গলকে আইএসএলের জন্য অনেক শুভেচ্ছা।'‌ মহমেডান স্পোর্টিংয়ের তরফে ফেসবুকে মোহনবাগান ও ইস্টবেঙ্গলের ডার্বি লড়াইয়ের একটি অ্যানিমেশন ছবিও পোস্ট করা হয়েছে। সেখানেই বিশেষ শুভেচ্ছা বার্তায় 'জার্সির রঙ আলাদা হলেও বাংলার ফুটবল হিসেবে আমরা ঐক্যবদ্ধ' এই বার্তা রাখা হয়েছে।

বাপি বাড়ি যা শটে রবি শাস্ত্রীর টুইটের মোক্ষম জবাব দিলেন সৌরভ

English summary
ISl 2020: Special message for atk mohun bagan vs sc east bengal derby match on 17 nov
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X