• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

গতবার লিগ শীর্ষে মরসুম শেষ বিপক্ষ কোচের, ইস্টবেঙ্গলের সামনে আজ কেন কঠিন চ্যালেঞ্জ জানুন

  • |

ডার্বির হার ভুলে আজ আইএসএলের দ্বিতীয় ম্যাচে মাঠে নামছে এসসি ইস্টবেঙ্গল। প্রতিপক্ষ মুম্বই সিটি এফসি। ডার্বিতে ভালো ফুটবল খেললেও গোল আসেনি, ফলে পয়েন্ট হারিয়ে এই মুহূর্তে পয়েন্ট টেবিলে ১১ নম্বরে রবি ফাওলারের দল। সামনে আজ সার্জিও লোবেরার মুম্বই।

গতবার লিগ শীর্ষে মরসুস শেষ বিপক্ষ কোচের

গতবার লিগ শীর্ষে মরসুস শেষ বিপক্ষ কোচের

এই মরসুমে মুম্বই সিটিএফসির কোচ হলেও আইএসএলে সুনাম রয়েছে সার্জিও লোবেরার। গত মরসুমে গোয়ার কোচ হিসেবে এই সার্জিও লোবেরো দলকে প্লে অফের আগে গ্রুপ শীর্ষে রেখেছিলেন।

ইস্টবেঙ্গলের সামনে আজ কঠিন চ্যালেঞ্জ

ইস্টবেঙ্গলের সামনে আজ কঠিন চ্যালেঞ্জ

ফলে রবি ফাওলারের সামনে আজ কঠিন চ্যালেঞ্জ বলাই যায়। ডার্বিতে এটিকে মোহনবাগানের স্প্যানিশ কোচের বিরুদ্ধে মস্তিষ্কের লড়াইয়ের পর এবার মুম্বইয়ের স্প্যানিশ কোচ লোবেরার বিরুদ্ধে লড়াই ব্রিটিশ কোচ ফাওলারের।

চলতি মরসুমে প্রতিপক্ষের পারফর্ম্যান্স

চলতি মরসুমে প্রতিপক্ষের পারফর্ম্যান্স

এবার মুম্বই সিটিতে শুধু তিনিই আসেননি। দল ভাঙিয়ে হুগো বোমাস, আহমেদ জ, মৌরতাদা, মন্দার দেশাইদের মুম্বইতে নিয়ে এসেছেন। ফলে এদের সার্জিও লোবেরা হাতের তালুর মতো চেনেন। এবছর লিগে এখনও পর্যন্ত ২ ম্যাচ খেলে একটি জয় ও ১টি হার মুম্বইয়ের। সিটি ফুটবল গ্রুপ এবছর মুম্বইয়ের সঙ্গে যুক্ত হওয়ার পর এই ফ্র্যাঞ্চাইজিকে ঘিরে এবছর প্রত্যাশার পারদ তুঙ্গে।

জেজেকে শুরু থেকে দেখতে চান মনোরঞ্জন ভট্টাচার্য

জেজেকে শুরু থেকে দেখতে চান মনোরঞ্জন ভট্টাচার্য

অন্যদিকে ডার্বিতে যুদ্ধে খেলার সুযোগ না পেলেও, আজ শুরু থেকে জেজেকে ম্যাচে রাখতে পারেন ফাওলার। ইস্টবেঙ্গলের প্রাক্তন কোচ মনোরঞ্জন ভট্টাচার্যও জেজেকে নিয়ে আশা রাখছেন। নিজের প্রতিক্রিয়া প্রাক্তন ফুটবলার জানান, জেজে এই মুহূর্তে ভারতীয় ফুটবলের অন্যতম সেরা স্ট্রাইকার। ফলে মাঠে নামলে তিনি গেমচেঞ্জার হতে পারেন। ডার্বির মতো উত্তেজক ম্যাচে ফাওলার জেজেকে না নামানোয় অবাক হয়েছেন বলে প্রাক্তন কোচ জানিয়েছেন।

দ্বিতীয় ম্যাচে প্রত্যাবর্তন নিয়ে আশাবাদী ফাওলার

দ্বিতীয় ম্যাচে প্রত্যাবর্তন নিয়ে আশাবাদী ফাওলার

প্রসঙ্গত ডার্বি ম্যাচে অভিযান শুরুতে ইস্টবেঙ্গল ৪৭৬টি পাস খেলেছিল। সেখানেই মুম্বই প্রথম ম্যাচে নর্থ ইস্টের বিরুদ্ধে ৫৭৬টি ও গোয়ার বিরুদ্ধে ৪৪৭টি পাস খেলে। ফলে এদিনও দুই দলের মধ্যে পাসিং ফুটবলের যুদ্ধে খেলা হবে, তা নতুন করে বলার অপেক্ষা রাখে না। কিন্তু স্ট্রাইকার বলবন্ত সিংয়ের ছন্দে না থাকা ও রক্ষণের ব্যর্থতা দলকে চাপে রাখছে। তবে দ্বিতীয় ম্যাচ দল পয়েন্টের খাতা খুলবে বলে ফাওলার আশাবাদী।

কলকাতাঃ তৃণমূল লুঠ ও তোলাবাজির সরকার কটাক্ষ সুজন চক্রবর্তীর

খেলার মাঠে মারাদোনাকে খুঁজলেন মেয়ে, চোখের কোন ভিজল কান্নায়

English summary
Isl 2020: SC East Bengal vs Mumbai City, robbie fowler vs Sergio Lobera battle
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X