• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

জোড়া গোলে এগিয়ে থেকেও ম্যাচ জিততে ব্যর্থ কেরালা, দ্বিতীয়ার্ধে দুরন্ত প্রত্যাবর্তন নর্থ ইস্টের

  • |

প্রথামার্ধে জোড়া গোলে এগিয়ে থেকেও শেষরক্ষা করতে পারল না কেরালা ব্লাষ্টার্স। দ্বিতীয়ার্ধে দুটি গোল শোধ করে শেষ পর্যন্ত ম্যাচ ড্র নর্থ ইস্ট ইউনাইটেডের।

Breaking News : জোড়া গোল করেও ম্যাচ জিততে পারল না কেরালা

দ্বিতীয়ার্ধে দুরন্ত কামব্যাকে কেরালার বিরুদ্ধে লড়াই ড্র নর্থ ইস্টের

ম্যাচে এদিন প্রথমার্ধ কেরালার হলে দ্বিতীয়ার্ধ নর্থ ইস্টের। হারা ম্যাচ ড্র করে ১ পয়েন্ট নিয়ে মাঠ ছাড়ল নর্থ ইস্ট ইউনাইটেড। এই নিয়ে টানা দুই ম্যাচ থেকে পুরো পয়েন্ট নিতে ব্যর্থ কেরালা।

আইএসএলের অভিযান ম্যাচে এটিকে মোহনবাগানের বিরুদ্ধে ০-১ ব্যবধানে হারার পর এদিন নর্থ ইস্টের বিরুদ্ধে দুই গোলে এগিয়ে থেকে ম্যাচ ড্র করল কিবু ভিকুনার দল। ফলে কেরালাকে তিনের বদলে ১ পয়েন্ট নিয়ে মাঠ ছাড়তে হল। অন্যদিকে প্রথম ম্যাচে মুম্বই সিটিকে ১-০ হারানোর পর দ্বিতীয় ম্যাচে লড়াই ড্র করে দুই ম্যাচ থেকে ৩ পয়েন্ট নর্থ ইস্টের।

ম্যাচে এদিন শুরুতেই ৫ মিনিটে কেরালা এগিয়ে যায়। কিবু ভিকুনার দলের হয়ে সার্গিও সিডনচা দুরন্ত হেডে দলকে এগিয়ে দেন। এরপর প্রথমার্ধের অতিরিক্ত সময়ে বক্সের ভিতরে, নর্থ ইস্টের ভুলে দ্বিতীয় গোলের সুযোগ পায় কেরালা।

বল দখল করতে গিয়ে নর্থ ইস্টের রাকেশ প্রধান, কেরালার লালথাথাঙ্গার পায়ে মেরে বসলে রেফারি পোনল্টির সিদ্ধান্ত জানান। যদিও এই পেনাল্টি দেওয়া নিয়ে দ্বিমত রয়েছে। সেখান থেকেই গ্যারি হুপার পোনাল্টিতে গোল করে কেরালাকে ২-০ এগিয়ে দেন।

দ্বিতীয়ার্ধে এরপর দুরন্ত প্রত্যাঘাত নর্থ ইস্টের। দ্বিতীয়ার্ধে শুরুর ছয় মিনিটে মধ্য়ে নর্থ ইস্ট ম্যাচে ফেরে। ৫১ মিনিটে কেরালার দুর্বল রক্ষণের সুযোগ নিয়ে আপ্পিহা গোল শোধ করেন। পরে ৬৩ মিনিটে পোনাল্টিতে গোল করার সুযোগ এসে গেলে এবার আপ্পিহা বারপোস্টে মেরে সহজ সুযোগ হাতছাড়া করে বসেন।

শেষ পর্যন্ত আপ্পিহার পরিবর্ত হিসেবে মাঠে নামা ইদ্রিসা সাল্লা গোল পেয়েছেন। এখানেই শেষ মিনিটের নাটকীয় প্রত্যাবর্তন। ৯০ মিনিটে বাঁ-খাওয়ানো জোরালো শটে গোল করে স্কোরলাইন ২-২ করেন ইদ্রিসা। দ্বিতীয়ার্ধের সহজ পোনাল্টি মিস না করলে ৩-২ ব্যবধানে জিতে ফিরত পারত নর্থ ইস্ট ইউনাইটেড।

English summary
Isl 2020: northeast united comeback strong in 2nd half score 2-2 agianst kerala blasters
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X