• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

ডার্বি যুদ্ধে নেমে পড়ার আগে নতুন হাতিয়ার পেয়ে গেলেন কৃষ্ণ

  • |

দরজায় কড়া নাড়ছে ভারতীয় ফুটবলের সবচেয়ে হাই ভোল্টেজ ম্যাচ বাঙাল-ঘটির ডার্বি। এবছর আইএসএলের প্রথম ডার্বি ঘিরে উন্মাদনা তুঙ্গে। ইতিমধ্যে ফুটবলার থেকে ফ্যানেদের মধ্যে ডার্বির কাউন্টডাউন শুরু হয়ে গিয়েছে।

কৃষ্ণ'র প্রথম কলকাতা ডার্বি

কৃষ্ণ'র প্রথম কলকাতা ডার্বি

দুই দলের একাধিক ফুটবলারদের ডার্বির সঙ্গে পরিচয় নেই। যেমন গতমরসুমে এটিকের হয়ে ১৫ গোল করে দলকে আইএসএল চ্যাম্পিয়ন করা রয় কৃষ্ণ ইস্ট-মোহন ডার্বি সম্পর্কে অনেক ইতিহাস ও রোমাঞ্চকর কাহিনি শুনলেও মাঠে বসে এই ম্যাচে দেখে উঠতে পারেননি। এবার অবশ্য মাঠে বসে নয়, মাঠে নেমে ডার্বি খেলার পালা। শুক্রবারের ডার্বিতে রয় কৃষ্ণই যে এটিকে মোহনবাগানের তুরুপের তাস তা নতুন করে বলে দিতে হবে না।

ফিট থাকতে বিশেষ জোর

ফিট থাকতে বিশেষ জোর

কেরিয়ারের প্রথম ডার্বিতে মাঠে নামার আগে তাই নিজেকে উজার করে দিচ্ছেন কৃষ্ণ। শুধু পরিশ্রম নয়, ডার্বির জন্যে নিজেকে ফিট রাখতে চলছে নিয়ম মেনে রিকভারেও জোর দিচ্ছেন কৃষ্ণ।

কৃষ্ণ'র জন্য এল বিশেষ যন্ত্র

কৃষ্ণ'র জন্য এল বিশেষ যন্ত্র

এবার জানা গেল, আইএসএলের মতো ম্যারাথন লিগে নিজেকে ফিট রাখতে এটিকে মোহনবাাগানের স্ট্রাইকার বিশেষ যন্ত্রের সাহায্য নিচ্ছেন। নিউজিল্যান্ড থেকে বিশেষ যন্ত্র আনিয়ে নিয়েছেন কৃষ্ণ। ম্যাচের পর পেশিকে আগের জায়গা নিয়ে এসে রিকভার করার জন্যে কালো রঙের বিশেষ মেশিন 'রিকভার প্লাস' কাজ করে থাকে।

কী কাজ করবে এই যন্ত্র

কী কাজ করবে এই যন্ত্র

অর্থাৎ ডার্বির আগে মাসল রিল্যাক্স করতে এবার নিউজিল্যান্ড থেকে আগত এই বিশেষ যন্ত্র ব্যবহার করতে চলেছেন কৃষ্ণ। ডার্বির মহরার আগে নতুন হাতিয়ার পেয়ে গেলে ফিজির স্ট্রাইকার।

কলকাতা : বিকাশ ভবন অভিযান চাকরিপ্রার্থীদের, অবশেষে জমা ডেপুটেশন

আইএসএল ডার্বিতে আকর্ষণের কেন্দ্র হতে পারে আক্রমণ বনাম রক্ষণের লড়াই

English summary
Isl 2020 derby: Atk mohun bagans roy krishna may use recover plus machine before derby match
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X