• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

ডার্বির আগে এটিকে মোহনবাগানে খারাপ খবর, পুরো মরসুম মাঠের বাইরে ফুটবলার

  • |

ডার্বিতে মাঠে নামার আগে এটিকে মোহনবাগান শিবিরে খারাপ খবর। শুক্রবারের মেগা ডার্বি ঘিরে উত্তেজনার পারদ এখন তুঙ্গে। ফ্যান থেকে ফুটবলাররা এখন আইএসএল মঞ্চে বাঙাল-ঘটির চিরন্তন ডার্বি ম্যাচে নিয়ে উন্মদনায় ফুটছেন। তার মাঝেই এটিকে মোহনবাগানের আকাশে বিনা মেঘে বজ্রপাত!

ডার্বির আগে এটিকে-মোহনবাগানে দুঃসংবাদ

ডার্বির আগে এটিকে-মোহনবাগানে দুঃসংবাদ

শুধু ডার্বি নয়, চলতি আইএসএলের পুরো মরসুমের জন্যে ছিটকে গেলেন এটিকে মোহনবাগানের মিডফিল্ডার সুসাইরাজ। গত শুক্রবার আইএসএলের অভিযান ম্যাচে কেরালা ব্লাষ্টার্সের বিরুদ্ধে মাঠে নেমেছিলেন সুসাইরাজ। প্রথম ম্যাচে সুসাইরাজের থাই মাসলে চোট লাগে। মুহূর্তেই স্ট্রেচারে করে তিনি মাঠ ছেড়েছিলেন।

মেডিক্যাল রিপার্ট কী বলছে

মেডিক্যাল রিপার্ট কী বলছে

সুসাইরাজের চোটের রিপোর্ট দলের হাতে এসে পৌঁছেছে। ডাক্তারি পরামর্শ মেনে আপতত সুসাইরাজকে ৬ মাস মাঠের বাইরে থাকতে হবে বলে জানা গিয়েছে। এরপরই এটিকে মোহনবাগান ম্যানেজমেন্ট সুসাইরাজকে আইএসএলের বাইরে রাখা হবে বলে সিদ্ধান্ত নেয়।

ডার্বিতে যে পাওয়া যাবে না আগেই জানা ছিল

ডার্বিতে যে পাওয়া যাবে না আগেই জানা ছিল

প্রসঙ্গত ডার্বিতে সুসাইরাজকে পাওয়া যাবে না, তা আগেই নিশ্চিত হয়ে গিয়েছিল। সুসাইরাজের এসিএলে গ্রেড থ্রি টিয়ার হয়েছে। পেশির এই চোটের পরই ডার্বি ম্যাচে সুরাইরাজ অনিশ্চিত হয়ে পড়েন। এবার আইএসএল থেকে পুরোপুরি তিনি ছিটকে গেলেন।

এই নিয়ে এটিকে-মোহনবাগানে জোডা় ধাক্কা

এই নিয়ে এটিকে-মোহনবাগানে জোডা় ধাক্কা

প্রসঙ্গত টুর্নামেন্ট শুরুর আগে এসিএল ছেঁড়ায় আইএসএলে থেকে ইতিমধ্যে জবি জাস্টিন বাইরে চলে গিয়েছেন। অস্ত্রোপচারের পর জাস্টিন এখন বিশ্রামে রয়েছেন। জবির পর এটিকে-মোহনবাগান শিবিরে এবার দ্বিতীয় ধাক্কা, আইএসএল থেকে ছিটকে গেলেন সুসাইরাজ।

বদলি কে

বদলি কে

জানা গিয়েছে, ইতিমধ্যে ম্যানেজমেন্ট সুসাইরাজের বিকল্প নিয়ে ভাবছে। স্বদেশি লেফ্ট উইঙ্গার নেওয়া হতে পারে। কিংবা রক্ষণে জন জনসনকে ছেড়ে দিয়ে বিদেশি লেফ্ট উইঙ্গারও নেওয়া হতে পারে বলে খবর।

আইসিসি-র নতুন চেয়ারম্যান নির্বাচিত, জেনে নিন তাঁর নাম

English summary
Isl 2020: Atk Mohun bagans Michael Soosairaj out of indian super league for injury
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X